ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ঈদের দিনে সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

ঈদের দিনে সংঘর্ষে প্রাণ গেল ২ জনের

সংঘর্ষ

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২২ | ১২:৫৭ | আপডেট: ০৩ মে ২০২২ | ১৭:০৬

মঙ্গলবার (৩ মে) দুপুর ২টার দিকে উপজেলার ঘোষপুর ইউনিয়নের গোহাইলবাড়ী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। 

আরও পড়ুন : ঈদের দিন পোশাক শ্রমিকদের অনশন (ভিডিও)

বিকেলে ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর এ তথ্য নিশ্চিত করেন।

নিহত দুই ব্যক্তি হলেন- উপজেলার চরদৈতরকাঠি গ্রামের হাসেম মোল্যার ছেলে আকিদুল মোল্যা (৪৬) ও একই গ্রামের মোসলেমের ছেলে খায়রুল (৪৫)। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি। 

স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক ও আরিফ গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় ওই দুই ব্যক্তি নিহত হয়। নিহত দুজনই মোস্তফার সমর্থক বলে জানা যায়। 

মোহাম্মদ মোস্তফা জামান সিদ্দিক জানান, গোহাইলবাড়ি বাজারের পাশেই আমাদের বাড়ি। ঈদের দিন আমাদের কয়েকজন বাজারে চা খেতে গিয়েছিল। এসময় আরিফের লোকজন ৮/১০টি মোটরসাইকেল নিয়ে বাজারে এসে অতর্কিত ভাবে হামলা চালায়। এসময় তাদের ধারালো অস্ত্রে আঘাতে আমার ভাইসহ কয়েকজন আহত হন। তাদের মধ্যে থেকে দুজন মারা যান। তিনি এই হত্যাকাণ্ডের ন্যায় বিচার দাবি করেন।

অন্যদিকে আরিফুর হোসেন জানান, ঈদের আগের দিন মোস্তফার সমর্থকেরা আমার লোকদের ওপর হামলা করেন। এই কারণেই আমাদের এলাকার লোকজন একত্রিত হয়ে গোহাইলবাড়ি বাজারে যায়। এসময় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।  

ফরিদপুরের সহকারী পুলিশ সুপার (মধুখালী-বোয়ালমারী ও আলফাডাঙ্গা সার্কেল) সুমন কর বলেন, পরিবেশ শান্ত করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে পুলিশ কাজ করছে। 

বোয়ালমারী থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, উভয় পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরেই বিরোধ ছিল। মাঝে মধ্যে তাদের মধ্যে হামলা-পাল্টা হামলার ঘটনা ঘটেছে। আজ কি নিয়ে সংঘর্ষ হলো তার সঠিক তথ্য জানার চেষ্টা করা হচ্ছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×