ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নোয়াখালীতে চালের কার্ড নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

নোয়াখালীতে চালের কার্ড নিয়ে আ. লীগের দুই পক্ষের সংঘর্ষ, আহত ৫

থানা

সমকাল ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২২ | ১০:৫৮ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

স্থানীয় সূত্রে জানা যায়, চরবাটা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটেছে। দুপুরে তোতার বাজার সংলগ্ন ইউপি কার্যালয়ে ভিজিএফের ১০ কেজি করে চাল বিতরণ চলছিল। দুপুর ১২টার দিকে নিজেদের দলীয় কোটার কার্ড নিয়ে সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল সমর্থকরা বর্তমান চেয়ারম্যান রাজিবের লোকজনদের সঙ্গে বাক-বিতর্কে জড়ায়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় সড়কে চলাচলকারী কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। এছাড়াও স্থানীয় এক ইউপি সদস্যের অফিসে ভাঙচুর করা হয়।

আরও পড়ুন: ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের দীর্ঘ সারি
 
এ বিষয়ে সাবেক চেয়ারম্যান মোজাম্মেলের সঙ্গে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। তবে জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব জানান, সাবেক চেয়ারম্যানের বাড়ির সামনে ইউপি পরিষদ হওয়ার কারণে তার লোকজন প্রতিদিনই সাধারণ মানুষকে পরিষদে আসতে বাঁধা দেয়। তারই জের ধরে ধাওয়ার ঘটনা ঘটেছে। তবে তার লোকজন ভাঙচুরের সঙ্গে জড়িত ছিল না। তিনি অভিযোগ করেন, মোজাম্মেলের লোকজন গাড়ি ভাঙচুর করেছে এবং নিজেদের একটি অফিস নিজেরা ভাঙচুর করেছে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই পক্ষের মধ্যে চালের কার্ড নিয়ে সংঘর্ষ হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সম্পর্কিত

আরও পড়ুন

×