ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

উচ্চ শব্দে গান বাজানোয় হাস্যরসে ব্যতিক্রমী প্রতিবাদ জানালেন মীর আফসার

উচ্চ শব্দে গান বাজানোয় হাস্যরসে ব্যতিক্রমী প্রতিবাদ জানালেন মীর আফসার

মীর আফসার আলী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২২ | ১০:৩৯ | আপডেট: ০৫ মে ২০২২ | ১১:৫৮

বুধবার (৪ মে) সোশ্যাল মিডিয়া ফেসবুকে ভেরিফাইড পেজে একটি ভিডিও পোস্ট করেছেন মীর আফসার। সেখানে দেখা যায়, তার বাড়ির সামনে বেশ উচ্চ শব্দে গান বাজাচ্ছে পাশাপাশি দুই এলাকার মানুষ।

এই অভিনেতা ভিডিও পোস্ট করে জানান, গত ২৪ ঘণ্টায় যেভাবে গান বাজছে তাতে কানে খুব কম শুনছি আমি। আমার ধারণা, তিনদিনের এই ঈদ উদযাপন শেষে আমি একদমই শুনতে পাব না কানে। খুব চেষ্টা করছি যেকোনো একটি গানে মনোযোগ দেয়ার জন্য। কিন্তু পারছি না। না না, এটা ওদের দোষ না। এটা আমার ব্যর্থতা।

✪ আরও পড়ুন: সমুদ্রের তীরে চুম্বনে ভালোবাসা প্রকাশ করলেন রাজ-পরী

এছাড়া তিনি ভিডিওর ক্যাপশনে লিখেছেন, না না না। ওদের কোনো দোষ নেই। ওরা শুধু একটা মজার গেম খেলছে! আসুন সবার জন্য নিবেদন করি এক অনবদ্য গেম শো যেখানে পাশাপাশি দুটো পাড়ার দুই ‘বিশ্বচ্যাম্পিয়ন ডিজে’ তাদের সঙ্গীত প্রতিভা জাহির করার চেষ্টা করছে।

তিনি আরও লিখেছেন, এই প্রতিযোগিতা শুরু হয়েছে চাঁদ রাত থেকে। গভীর রাতের কয়েক ঘণ্টা বাদ দিয়ে বাকি প্রায় পুরো সময়জুড়ে চলছে। কেউ কাউকে একটু ছাড়তে নারাজ এবং এলাকার কেউ কোনো প্রতিবাদ করছে না। এমনকি আমিও না। এই গেম শো যে জিতবে তিনি পাবে প্রথম পুরস্কার- নিজে খেয়ে নিজে মরো, মার্কা সেতো বিষ; দ্বিতীয় পুরস্কার- হেয়ারিং এইড এবং তৃতীয় পুরস্কার- শহরের সরকারি মনোরোগ হাসপাতালে বিনামূল্যে চিকিৎসা।

সম্পর্কিত

আরও পড়ুন

×