ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

তিতাসে ১৭ বছর ধরে বন্ধুত্বের নজির

তিতাসে ১৭ বছর ধরে বন্ধুত্বের নজির

ছবি - সংগৃহীত

সমকাল ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ১৭:২৭ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

টানা ১৭ বছর ধরে বন্ধুত্বের বাঁধন ধরে রেখেছেন তারা। আর সেই বন্ধুত্বের বারতা নিয়ে কুমিল্লার তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মজিদপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি-২০০৫ ব্যাচের শিক্ষার্থীদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (১ মে) উপজেলা সদর কড়িকান্দি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অত্র ব্যাচের শিক্ষার্থী মোবারক হোসেন ও মাইনুল হাসান এর উদ্যোগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠান আয়োজন করা হয়।

এ সময় একই ব্যাচের শিক্ষার্থী বিশিষ্ট ব্যবসায়ী ইসমাইল হোসেন মামুন, সাংবাদিক মোহাম্মদ আসলাম, মোহাম্মদ রবিউল্লাহ, চাকুরীজীবী সাগর বাদশা, তরুণ উদ্যোক্তা আতাউর রহমান, কাউছার জিশান, প্রবাসী বেলাল সরকার,  জালাল খান,  আনিছ মিয়া ও সুমন মিয়া প্রমূখ উপস্থিত ছিলেন।

ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ মোনাজাতের মাধ্যমে দোয়া করেন কড়িকান্দি বাজার জামে মসজিদের ইমাম হাফেজ মোঃ আবু তাহের।

অনুষ্ঠানের আয়োজক সূত্রে জানা যায় ২০০৬ সাল থেকে গত ১৭ বছর ধরে এ ইফতার মাহফিল এর আয়োজন করে আসছেন ২০০৫ ব্যাচের শিক্ষার্থীরা। ইফতার মাহফিল ছাড়াও নানা ধরনের সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে আসছে এ ব্যাচের শিক্ষার্থীরা। এলাকার যেকোনো মানুষের বিপদ আপদে মানসিক শারীরিক ও আর্থিকভাবে সহায়তা দেয়ার চেষ্টা করছেন এ ব্যাচের শিক্ষার্থীরা।

আরও পড়ুন

×