ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দুষ্কৃতিকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেলার নির্দেশ এমপির, ভিডিও ভাইরাল (ভিডিও)

দুষ্কৃতিকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেলার নির্দেশ এমপির, ভিডিও ভাইরাল (ভিডিও)

সাংসদ এইচএম ইব্রাহিম

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২২ | ০৭:২৩ | আপডেট: ০৭ মে ২০২২ | ০৮:৩৫

জানা যায়, শুক্রবার (৬ মে) সন্ধ্যায় তার নির্বাচনী এলাকা সোনাইমুড়ীর দেওটি ইউনিয়নের মুহুরীগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে দেওটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এমপির এমন আক্রমনাত্মক নির্দেশকে আইন শৃঙ্খলার জন্য মারাত্মক হুমকি হিসেবে দেখছেন অনেকে। 

অনুষ্ঠানে এমপি ইব্রাহিম বলেন, দুষ্কৃতিকারীদের যেখানেই পাবেন গণপিটুনি দিয়ে জায়গায় মেরে ফেলবেন, আমি হুকুম দিয়ে দিচ্ছি এসব দুষ্কৃতিকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেললে কিছুই হবে না। যদি কেউ মামলা করে আমি মামলার ১নং আসামি হবো, আপনারা কি আমার কথা বুঝতে পারছেন। যদি পুলিশ না পারে আমি আপনাদেরকেও বলে গেলাম-যে আপনারা এ সমস্ত দুষ্কৃতিকারী যারা সমাজের মানুষের ঘুম হারাম করে দিচ্ছে, যারা সমাজের মানুষকে অত্যাচার করছে আপনারা তাদের পিটিয়ে মেরে ফেলবেন তাতে কিছুই হবে না। সেই ঘটনায় যদি আসামি হতে হয় আমি আসামি হবো সে ঘোষণা দিয়ে গেলাম।

তবে এ বিষয়ে জানতে সাংসদ এইচ এম ইব্রাহিম এর ব্যবহৃত মুঠফোনে কথা বলার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

স্মরণ সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-উর-রশিদ, ইউপি চেয়ারম্যান নুরুল আমিন শাকিল, আওয়ামী লীগ নেতা কিং মোজাম্মেল, আবুল খায়ের, জামাল উদ্দিন, বেলাল পাটোয়ারি প্রমুখ।

আরও পড়ুন

×