ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নোয়াখালীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

নোয়াখালীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

সড়ক দুর্ঘটনা

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ: ০৫ মে ২০২২ | ১৫:৪৫ | আপডেট: ০৫ মে ২০২২ | ১৬:০৪

বৃহস্পতিবার (৫ মে) বিকেল সাড়ে ৩টার দিকে মন্নান নগর-চরজব্বার সড়কের ফিরিঙ্গী  বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হচ্ছেন, সুবর্নচর উপজেলার চরবাটা ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাহাব উদ্দিনের ছেলে মো. সবুজ (৪৫) ও তোতার বাজার এলাকার জোবায়েদা আক্তার (৩৬)। আহতরা হচ্ছেন, সুমনা আক্তার সুবর্ণা (১৮), মনছুরা (৩৫), মো. ইউসুফ (৪৫) ও আবদুল্লাহকে (৪০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলা শহর মাইজদী থেকে একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে সিএনজি যোগে সুবর্ণচরে ফিরছিলেন সবুজ ও জোবায়েদাসহ ৬ জন। তাদের বহনকারী সিএনজিটি সুবর্ণচর ও সদর উপজেলার সীমান্তবর্তী ধর্মপুর ইউনিয়নের ফিরিঙ্গি বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে সিএনজি যাত্রী সবুজ নিহত হয়। আহত অবস্থায় জোবায়েদাসহ অপর যাত্রীদের নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জোবায়েদাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে মনছুরা ও আবদুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও পড়ুন

×