ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ঈদের দিন হারিয়ে যাওয়া গয়না মিললো বাড়িতে আসা বান্ধবীর বয়ফ্রেন্ডের পেটে

ঈদের দিন হারিয়ে যাওয়া গয়না মিললো বাড়িতে আসা বান্ধবীর বয়ফ্রেন্ডের পেটে

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২২ | ১২:৩০ | আপডেট: ২৮ মে ২০২২ | ০৭:৫৯

ঘটনা জানার পর চিকিৎসকরা এনিমা দিয়ে তার পেট থেকে সেসব গয়না বের করেন। যদিও এখনও তার পেটে একটি হীরের দুল রয়ে গেছে বলে এক খবরে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এবিপি লাইভ।

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাতে এবিপি’র প্রতিবেদনে বলা হয়, ঈদের দিন আনিশা (ছদ্মনাম) তার বান্ধবীদের বাড়িতে দাওয়াত দেয়। নিমন্ত্রণ পেয়ে রিয়া (ছদ্মনাম) তার প্রেমিক পরাগকে (ছদ্মনাম) নিয়ে আনিশার বাড়ি যায়। সেখানে আনিশার আরও কিছু বন্ধু-বান্ধবও উপস্থিত ছিল।

খাওয়া দাওয়া শেষে সবাই যখন ফিরে যায় তখন আনিশা দেখতে পান তার আলমারি থেকে একটি হীরের নেকলেস, একটি সোনার চেইন ও একটি হীরের দুল গায়েব হয়েছে। সঙ্গে সঙ্গে তিনি বাড়িতে আসা সবাইকে বিষয়টি জানান। সবার সঙ্গে কথা বলার পর পরাগের ওপর সন্দেহ হয় তাদের।

এরপর তিনি বিরুগামবাক্কাম থানায় এ বিষয়ে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে, পুলিশ পরাগকে জিজ্ঞাসাবাদ শুরু করলে সে গয়নাগুলি খেয়ে ফেলার কথা স্বীকার করে। এরপর পুলিশ তাকে স্ক্যান করার পর পেটে গহনার উপস্থিতি দেখতে পায়।

এরপর, ডাক্তাররা পরাগকে এনিমা এবং জোলাপ দেন। তাতে ৯৫ হাজার রুপি মূল্যের নেকলেস এবং ২৫ হাজার রূপি মূল্যের সোনার চেইন উদ্ধার করেন। তবে হীরের দুলটি এখনও তার পেটে আটকে আছে এবং ডাক্তাররাও সেটি বের করার চেষ্টা করছেন।

এ ঘটনার পর আনিশাও আর মামলাটি চালাতে চান না জানিয়ে অভিযোগ প্রত্যাহার করে নেন। প্রতিবেদন থেকে জানা গেছে, মহামারীর আগে দুবাইতে কর্মরত পরাগ বর্তমানে বেকার। ওসব গয়না গিলে ফেলার সময় পরাগ মাতাল অবস্থায় ছিল বলেও স্বীকার করেছে।

আরও পড়ুন

×