ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

স্বামীসহ বসেছিলেন কপোতাক্ষের তীরে, হঠাৎ অ্যাসিড ছুড়ল কয়েকজন

স্বামীসহ বসেছিলেন কপোতাক্ষের তীরে, হঠাৎ অ্যাসিড ছুড়ল কয়েকজন

ছবি: সংগৃহীত

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২২ | ০১:৩৫ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

গুরুতর দগ্ধ দম্পতি হলেন পাটকেলঘাটা থানার কাশিপুর গ্রামের আবদুল হকের মেয়ে তামান্না খাতুন (২৫) ও তার স্বামী পুরাতন সাতক্ষীরার আবুল হোসেন সরদারের ছেলে ফরহাদ হোসেন (৩০)।

আহত তামান্নার ছোটবোন রুমানা খাতুন জানান, গত ১৫ এপ্রিল তার বড় বোনের সঙ্গে ফরহাদ হোসেনের বিয়ে হয়। ঈদের একদিন আগে ভগ্নিপতি ফরহাদ তাদের বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে তারা কপোতাক্ষের তীরে বসে ছিল। এ সময় কয়েকজন অজ্ঞাতনামা যুবক এসে অ্যাসিড জাতীয় পদার্থ তাদের শরীরে নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে দগ্ধ হন তারা। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাদের ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ভগ্নিপতির শরীরে কিছু অংশ পুড়লেও বোন তামান্নার মুখমণ্ডলের আংশিক এবং শরীরের সম্পূর্ণ অংশ পুড়ে গেছে বলে জানান রুমানা খাতুন।

তামান্নার বাবা শেখ আব্দুল হক জানান, তামান্নাকে ফরহাদের আগে কলারোয়ার তুলসিডাঙ্গার সাদ্দাম হোসেন নামের মালয়েশিয়া প্রবাসী একজনের সঙ্গে বিয়ে দেওয়া হয়েছিল। কিন্তু যৌতুকের চাপ ও পারিবারিক নির্যাতনসহ নানাবিধ কারণে তাকে তালাক দেয়া হয়। সাদ্দাম হোসেন বর্তমানে বাড়িতে রয়েছেন। তালাকের প্রতিশোধ নিতে সাদ্দামই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় জানান, এই ঘটনায় আবদুল হক বাদী হয়ে একটি এজাহার দায়ের করেছেন। মামলাটি রেকর্ডের জন্য করার প্রক্রিয়াধীন। আসামী গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন

×