ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

নোরার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন টেরেন্স

নোরার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন টেরেন্স

নোরা ফাতেহি-টেরেন্স লুইস

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২২ | ১৪:১৫ | আপডেট: ০৪ মে ২০২২ | ১৪:২০

বুধবার (৪ মে) হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়⎯ এক সাক্ষাৎকারে টেরেন্সের কাছে জানতে চাওয়া হয়, সহকর্মীর সঙ্গে প্রেম করছেন কিনা। জবাবে তিনি বলেন, গোপন কথাটি গোপনই থাক। ক্যামেরার বাইরে বলব।

কোরিওগ্রাফার টেরেন্স আরও বলেন, আমরা খুব ভালো বন্ধু। আমার কাছে মনে হয়, আমাদের অনস্ক্রিন রসয়ান বেশ ভালো। সব থেকে বড় কথা, ও (নোরা) খুবই খোলা মনের মানুষ। ওর উপস্থিতিটা অনেক ভালো লাগে আমার কাছে। আর সে ভালো নাচতে পারে এবং পরিশ্রমী মেয়েও বটে।

তবে এখানেই থেমে থাকেননি টেরেন্স লুইস। তিনি নোরার প্রশংসা করতে গিয়ে বলেন, নোরা খুব সৎ। যা মনে করে সেটাই বলে। কখনো রাখঢাক করে কথা বলে না। ওকে অনেক সময় হয়তো বলি, কিছু কথা বলা উচিত হয়নি ওর। ও বলে, কিন্তু আমি তো বলে দিয়েছি। আর ওর এই স্বভাবটা আমার কাছে ভালো লাগে।

✪ আরও পড়ুন: ভোটে কারচুপি হলে এক প্যানেলরই সবাই পাস করতো: পীরজাদা হারুন

টেরেন্স আরও বলেন, আমরা ভালো বন্ধু। এতটাও ভালো বন্ধু নই যে, প্রতিদিন ফোন করে একে অপরের সঙ্গে কথা বলব। তবে আমাদের সম্পর্কটা খুব মধুর।

কোরিওগ্রাফার টেরেন্স এবং নোরা উভয়েই বলিউডে পরিচিত মুখ। তাদের নিয়ে এখনো সেভাবে গুঞ্জনও তৈরি হয়নি। আপাতত নোরাকে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’-এ বিচারকের আসনে দেখা যাচ্ছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×