ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় ৩ নারী গ্রেপ্তার

আসামি ছিনিয়ে নেয়ার ঘটনায় ৩ নারী গ্রেপ্তার

ছবি সংগৃহীত

সারাদেশ ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ১৬:৫২ | আপডেট: ০২ মে ২০২২ | ১৬:৫৪

গতকাল বোববার দিবাগত (১ মে) রাতে উপজেলার যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামে অভিযান চালিয়ে ওই চারজনকে গ্রেপ্তার করা হয়। অভিযানকালে উদ্ধার করা হয় সংঘর্ষে ব্যবহার করার জন্য প্রস্তুত করে রাখা ১৫ বস্তা ভাঙা ইট এবং ঢাল সড়কিসহ বেশ কিছু দেশীয় অস্ত্র। 

গ্রেপ্তার নারীরা হলেন রহিমা আক্তার, চাঁদনী বেগম  ও শারমিন আক্তার। অপরজন হলেন সাইফুল ইসলাম। তারা সবাই যদুনন্দী ইউনিয়নের খারদিয়া গ্রামের বাসিন্দা।ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা সার্কেল) সুমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার দুপুরে খারদিয়া থেকে পুলিশের ওপর হামলার মামলার আসামি তারা মিয়াকে গ্রেপ্তার করেন এসআই মো. নাজমুল ও এএসআই মো. লিয়াকত হোসেন। ওই সময় ১৮-২০ জন নারী এগিয়ে এসে পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়েন। নারীরা দুই ভাগে ভাগ হয়ে দুই পুলিশ কর্মকর্তাকে ঝাপটে ধরে আলাদা করে ফেলেন। ওই সুযোগে পালিয়ে যান তারা মিয়া। তিনি মোট চার মামলার আসামি। এর মধ্যে এক মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। 

পুলিশের এই কর্মকর্তা বলেন, রোববার রাতে অভিযান চালিয়ে ৩ নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত ২১ এপ্রিল দায়ের করা পুলিশের ওপর হামলা মামলার আসামি দেখিয়ে তাদের আজ আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×