ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ঈদ শুভেচ্ছাবার্তায় যে ভুল করলেন শাহরুখ!

ঈদ শুভেচ্ছাবার্তায় যে ভুল করলেন শাহরুখ!

ভক্তদের জন্য ঈদের বিকেলে মান্নাতের ছাদে শাহরুখ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২২ | ১০:০৪ | আপডেট: ০৪ মে ২০২২ | ১১:০৩

ঈদের দিন সন্ধ্যা সাড়ে ছয়টার পর পড়ন্ত বিকালে ব্লু ডেনিম আর গাঢ় নীল টি-শার্ট, চোখে রোদচশমা পরে শাহরুখ খান আসেন ব্যালকনিতে। হাত নাড়লেন ভক্তদের উদ্দেশে। এসময় নিজের ফোনে ভক্তদের সঙ্গে তুলেন 'গ্রুপফি'।

সোশ্যাল মিডিয়ায় সে ছবি পোস্ট করে কোটি কোটি ভক্তকে জানান 'ঈদ মোবারক'। এদিন ইনস্টাগ্রামে ইংরেজিতে শাহরুখ লেখেন, 'How lovely to meet you all on Eid…. May Allah bless you with love happiness and may the best of your past be the worst of your future. Eid Mubarak'।

সোশ্যাল মিডিয়ায় তার দেয়া পোস্টে 'ভুল' খুঁজতে নেমেছে নেটিজেনদের একাংশ। শাহরুখের দেয়া পোস্ট বাংলা করলে দাঁড়ায়- 'ঈদে আপনাদের সকলের সঙ্গে দেখা হল। আমার জন্য এই অভিজ্ঞতা অত্যন্ত মধুর। প্রার্থনা করি, আল্লাহ আপনাদের সকলকে ভালোবাসায় ভরিয়ে দিক। আপনাদের অতীতের সবচেয়ে ভালো সময় যেন ভবিষ্যতের সবচেয়ে খারাপ সময় হয়ে ওঠে। ঈদ মোবারক!' শাহরুখের শুভেচ্ছার শেষ লাইনেই যত বিপত্তি।

কেউ কেউ তার  শেষ লাইন নিয়ে প্রশ্ন তুলেছেন, 'অতীতের ভালো সময় ভবিষ্যতে খারাপ কেন হতে যাবে?' যদিও শাহরুখের এই পোস্টের অন্তর্নিহিত অর্থটা অনেক গভীর।

যদিও তিনি শেষ লাইনে বুঝাতে চেয়েছেন, তার ফ্যানদের ভবিষ্যতে সময় এতোটাই ভালো আসুক, যে অতীতের ভালো সময়টাও তার সামনে ফিকে হয়ে যাক।

শাহরুখের অধিকাংশ ভক্তরা অবশ্য বাদশার মনের কথা বুঝতে পেরেছেন। তারা জানান, ভক্তদের জন্য তিনি সেরা দোয়াটাই করেছেন।

উল্লেখ্য, শাহরুখ-গৌরী পুত্র আরিয়ানের মাদক কাণ্ডের পর নিজেকে লাইমলাইট থেকে অনেকখানি গুটিয়ে নিয়েছিলেন শাহরুখ। ঈদের দিন সব পর্দা সরিয়ে প্রকাশ্যে এলেন কিং খান।

আরও পড়ুন: ভক্তদের জন্য ঈদের বিকেলে মান্নাতের ছাদে শাহরুখ

 

সম্পর্কিত

আরও পড়ুন

×