ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

মদ্যপ অবস্থায় মসজিদে ঢুকে অভব্য আচরণ করলেন যুবক, পরে গ্রেপ্তার

মদ্যপ অবস্থায় মসজিদে ঢুকে অভব্য আচরণ করলেন যুবক, পরে গ্রেপ্তার

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৮:৫৩ | আপডেট: ০২ মে ২০২২ | ০৮:৫৮

অভিযুক্ত যুবকের নাম সুজিত শেঠি। তিনি কারকালার বাসিন্দা। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ম্যাঙ্গালুরু শহরের জুম্মা মসজিদে এ ঘটনা ঘটে। ওই রাতে ‘লাইলাতুল কদরের’ জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

আরও পড়ুন: বাবাকে না পেয়ে দুই মেয়েকে ঘরে ঢুকে পেটাল পুলিশ, একজনের মৃত্যু

পুলিশ জানিয়েছে, সুজিত মসজিদে ঢুকে বেশ কয়েকজন নারীর হাত ধরে তাদের সঙ্গে দুর্ব্যবহার করে। এমনকি তিনি তাদের সামনে গোপনাঙ্গ প্রদর্শন করেন এবং অনুষ্ঠানটি বিঘ্ন করেন।

পরে শুক্রবার বিকেলে ২৪ বছর বয়সী এক তরুণী সুজিতের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। এরপর উল্লাল পুলিশ ভারতীয় দণ্ডবিধির কয়েকটি ধারায় একটি মামলা দায়ের করে এবং তাকে বিচার বিভাগীয় হেফাজতে হস্তান্তর করে।

আরও পড়ুন: ৩ মে’র মধ্যে সব মসজিদ থেকে মাইক সরাতে হবে: রাজ ঠাকরে

স্থানীয় পুলিশ বিভাগে হোম গার্ড হিসেবে কাজ করতেন সুজিত। কয়েকজন নারীর সঙ্গে খারাপ আচরণের অভিযোগ করার পরে তাকে বরখাস্ত করা হয়েছিল। 

তদন্তকারী দলের একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, নারীদের সঙ্গে খারাপ ব্যবহারের ইতিহাস রয়েছে সুজিতের। আগে কিছু নারী অভিযোগ করেছিলেন যে, তিনি জোর করে তাদের সঙ্গে সেলফি তুলত এবং অভব্য আচরণ করত। তাকে বরখাস্ত করার পর সুজিত ম্যাঙ্গালুরু শহরের একটি বারে কাজ শুরু করেছিলেন। ওই রাতে তিনি মদ্যপান করেছিলেন এবং মসজিদে পৌঁছেছিলেন।

আরও পড়ুন: ইসরায়েলের সরকার উৎখাত করতে চায় হামাস, দাবি বেনেতের

আরও পড়ুন

×