ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

রিমান্ডে থাকতেই বলেছিলাম, বের হয়ে কক্সবাজার যাব: পরীমণি (ভিডিও)

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২২ | ১৫:২০ | আপডেট: ০৪ মে ২০২২ | ১৫:২৯

সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন ‘চ্যানেল 24’ প্রতি ঈদে দর্শকদের জন্য ব্যতিক্রমী অনুষ্ঠানের পসরা সাজায়। এবারও ঈদকে ঘিরে পাঁচ দিনের আয়োজন সাজিয়েছে চ্যানেলটি। সেই ধারাবাহিকতায় ঈদের দ্বিতীয় দিন শাহরিন জেবিনের সঞ্চালনায় ঈদ স্পেশাল এন্টারটেইনমেন্ট অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের বিষয়ে কথা বলেন আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমণি ও শরিফুল রাজ।

অনুষ্ঠানে পরীমণি বলেন, এবারই প্রথমবারের মতো বাসার বাইরে কোথাও ঈদ করলাম, কক্সবাজার। আমরা চেয়েছিলাম একটু নিজেদের মতো করে সময় কাটানোর জন্য। আসলে সব সময় তো আত্মীয়-স্বজনের সঙ্গেই ঈদ করা হয়। করোনার কারণে যখন লকডাউন হয়, তখন তো যে যেখানে ছিল সেখানে সেভাবে ঈদ করেছে। তখন পরিবারের বাইরে একা একা ঈদ করা হয়েছে। সেই সময় থেকে মনে হয়েছে, হয়তো মানিয়ে নিয়েছি।

ঈদে দু’জনার দু’জনকে উপহার দেয়ার বিষয়ে রাজ বলেন, এই সময় ও (পরীমণি) তো স্পেশাল টাইম পার করছে। জেল থেকে বের হওয়ার পর খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছিল। তখন থেকেই পরিকল্পনা ছিল⎯ বাইরে যাবে, ঘোরাঘুরি করবে। সামহাউ এর মধ্যে আমরা বিয়ে করি। তারপর আমরা প্ল্যান করি, যেহেতু ওর স্পেশাল টাইম। আবার সামনে ঈদ। আমাদেরও প্রথম ঈদ। নানার সঙ্গেও পরীর ছোট একটা কমিটমেন্ট ছিল। এ কারণেই বাইরে ঈদ করা।

বাইরে ঈদের বিষয়ে পরীমণি বলেন, আমাকে রিমান্ডে সিআইডিরা জিজ্ঞেস করেছিল, এখান থেকে বাইরে গিয়ে কী করবেন? আমার উত্তর ছিল, এখান থেকে বাসায় যাব। তারপর ব্যাগ গুছিয়ে নানাকে নিয়ে কক্সবাজার যাব। সেখানে দু’দিন থাকব এবং তারপর ফিরে আবার শুটিং শুরু করব। এটা তারা আশা করেনি।

তিনি আরও বলেন, ওই এক মাসে অনেক কাজ জমেছিল। সেগুলোর শিডিউল মেলানো, সেসব ঠিকঠাক করা, সিনেমা মুক্তি। আবার বিয়ে করা, বাচ্চা নেয়া, সবকিছু মিলে একটা চাপ ছিল।

এরপর প্রপোজ করার বিষয়ে জানতে চাইলে পরী বলেন, আমি প্রথমে প্রপোজ করেছিলাম। বলেন, আমি ওকে (শরিফুল রাজ) বলেছিলাম, চল বিয়ে করি। আমি তোকে ছাড়া বাঁচতে পারব না। এর জবাব পাঁচদিন পর দিয়েছিল সে। এই পাঁচদিন ওর মোবাইল ফোন বন্ধ ছিল। পাঁচদিন পর রাত দেড়টার দিকে ওর আম্মু ফোন করে। এর আগে আরও অনেকে ফোন করেছে, আমি তাদের ফোন ধরিনি। তো ওর মা ফোন দেয়ায় ফোন ধরি। বলেন, তুমি না রাতে এখানে খাবা? আমরা তো তোমার জন্য অপেক্ষা করছি। তুমি আসবা তারপর একসঙ্গে খাব।

✪ আরও পড়ুন: নোরার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন টেরেন্স

পরী আরও বলেন, আমি তখন বলি, আমি তো ঢাকায় নেই। বাসার নিচে। আমি আসলে মিথ্যা বলতে গিয়ে এলোমেলো হয়ে যাই। তারপর ওর মা বলেন, রাজ কিন্তু তোমাকে আনার জন্য চলে গেছে। তারপর দেখি বাসার নিচে ও।

অনুষ্ঠানে গল্প-আড্ডার এক পর্যায়ে সম্ভাব্য সন্তানের বিষয়ে অভিনেত্রী পরী বলেন, ছেলে বা মেয়ে ওভাবে চাওয়া নেই। আল্লাহ যেটা দিবেন তাতেই খুশি। আর সম্ভাব্য সন্তানের নাম নিয়ে বলেন, প্রথমে বলেছিলাম মেয়ে হলে রানি রাখব। কারণ আমি একটা চরিত্র করছিলাম, প্রীতিলতা। সেখানে ডাকনাম থাকে রানি। সেখান থেকে মনে হলো রানি নাম রাখা যেতে পারে। কিন্তু এখন দেখি, আশপাশে যার মেয়ে হচ্ছে তিনিই রানি নাম রাখছেন। আর ছেলে হলে রাজ্য নাম রাখবেন বলেও জানান পরী।

সম্পর্কিত

আরও পড়ুন

×