ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের কবজি কেটে নিয়েছে সন্ত্রাসীরা

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের কবজি কেটে নিয়েছে সন্ত্রাসীরা

কুষ্টিয়ায় কলেজ শিক্ষকের কবজি কেটে নিয়েছে সন্ত্রাসীরা

সমকাল

প্রকাশ: ৩১ মে ২০২২ | ১১:৩৭ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

কুষ্টিয়ার কুমারখালীতে তোফাজ্জেল হোসেন (৫২) নামের এক কলেজ শিক্ষকের হাতের কবজি কেটে নিয়েছে সন্ত্রাসীরা। 

মঙ্গলবার (৩১ মে) দুপুরে কুমারখালী উপজেলার বংশীতলা এলাকায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়ার আড়াইশ শয্যার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ওই কলেজ শিক্ষক। 

তোফাজ্জেল হোসেন কুমারখালী বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ও কুমারখালী বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া এলাকার জালা হোসেনের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কিছুদিন ধরেই কলেজ শিক্ষক তোফাজ্জেল গ্রুপের সঙ্গে একই এলাকার আলতাফ মোল্লা গ্রুপের বিরোধ চলে আসছিল। দুপুরে ওই কলেজ শিক্ষক বাঁশগ্রাম কলেজ থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়া শহরে যাবার পথে বংশীতলা নতুন ব্রিজের কাছে পৌঁছালে আগে থেকে ওঁত পেতে থাকা ১০ থেকে ১৫ জন প্রতিপক্ষ সন্ত্রাসী তোফাজ্জেল হোসেনের মোটরসাইকেল থামিয়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করেন এবং শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করেন। এসময় আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়দের সহায়তা তোফাজ্জেল হোসেনকে কুষ্টিয়ার আড়াইশ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

এ বিষয়ে কলেজ শিক্ষক তোফাজ্জেল হোসেনের ছেলে হাসিব জানান এলাকায় আধিপত্য নিয়ে কিছুদিন ধরেই স্থানীয় আলতাফ মোল্লা গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে দুপুর আড়াইটায় আলতাফ মোল্লা গ্রুপের একদল সন্ত্রাসী তার বাবার ওপর সশস্ত্র হামলা চালায়। 

এর  আগে তোফাজ্জেল হোসেনের ওপর হামলা হতে পারে মোবাইল ফোনে এমন আগাম সতর্কবার্তা পান বলেও জানান ছেলে হাসিব। বিষয়টি হাসিব তার বাবাকেও বাড়ি থেকে বের হতে মানা করেছিলেন। 

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। তবে বর্তমানে এলাকায় শান্ত পরিবেশ বিরাজ করছে।

আরও পড়ুন

×