ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ধর্ষণের মামলা করতে থানায় গিয়ে ধর্ষণের শিকার হলেন কিশোরী!

ধর্ষণের মামলা করতে থানায় গিয়ে ধর্ষণের শিকার হলেন কিশোরী!

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২২ | ১১:০৬ | আপডেট: ০৪ মে ২০২২ | ১১:১৭

ওই কিশোরী জানায়, চার জন ব্যক্তি মিলে তাকে ধর্ষণ করে। এরপর একজন আত্মীয় নিয়ে অভিযোগ জানাতে থানায় যান তারা। সেখানে গিয়েই ধর্ষণের শিকার হন তিনি।

আরও পড়ুন: সহিংসতার পর ফুঁসছে যোধপুর, কারফিউ জারি

অভিযুক্ত এসএইচও’র নাম তিলকধারী সরোজ। তাকে বরখাস্ত করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে। তিনি পলাতক রয়েছেন এবং পুলিশের তিনটি দল তাকে খুঁজছে বলে জানিয়েছেন ললিতপুরের একজন শীর্ষ পুলিশ কর্মকর্তা। এ ঘটনায় আরও তিন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

যে থানায় এ ঘটনা ঘটেছে সেখানে নিযুক্ত সব পুলিশকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। ডিআইজি পর্যায়ের একজন কর্মকর্তা মামলাটি তদন্ত করে ২৪ ঘণ্টার মধ্যে প্রতিবেদন দাখিল করবেন।

আরও পড়ুন: বাবাকে না পেয়ে দুই মেয়েকে ঘরে ঢুকে পেটাল পুলিশ, একজনের মৃত্যু

ওই কিশোরীর বাবার দায়ের করা এজাহারে বলা হয়েছে, গত ২২ এপ্রিল প্রলোভন দেখিয়ে তার মেয়েকে ভোপাল নিয়ে চার ব্যক্তি। সেখানে চার দিন ধরে তার মেয়েকে ধর্ষণ করে ওই ব্যক্তিরা। এরপর ওই কিশোরীকে তার গ্রামে নিয়ে আসে তারা। স্থানীয় একটি পুলিশ স্টেশনের কাছে ফেলে পালিয়ে যায় ওই চার জন।

জানা গেছে, অভিযোগ লেখার নাম করে ওই কিশোরীকে তার আন্টিসহ ডেকে পাঠায় সরোজ। এরপর আন্টির সামনেই কিশোরীকে ধর্ষণ করেন অভিযুক্ত পুলিশ কর্মকর্তা। এরপর ওই কিশোরীকে আন্টির হাতে তুলে দেন সরোজ। পরে বিষয়টি প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: প্যান্ডোরা পেপারসে আরও ৩ বাংলাদেশির নাম

আরও পড়ুন

×