ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

চুরির অভিযোগে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেপ্তার ৫ (ভিডিও)

চুরির অভিযোগে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, গ্রেপ্তার ৫ (ভিডিও)

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২২ | ০৮:৩৫ | আপডেট: ০১ মে ২০২২ | ০৮:৪৩

ঘটনার ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তিকে গাছের সঙ্গে উল্টো ঝুলিয়ে রাখা হয়েছে। এ সময় তাকে ক্ষমা চাইতে দেখা যায়। তবে পাঁচজন তাকে লাঠি দিয়ে মারতে থাকে। সিপাট থানার অন্তর্গত উচ্ছভট্টি গ্রামের এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর হামলায় জড়িত পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: আল-আকসা আক্রান্ত হলে ইহুদি উপাসনালয়ে হামলায় হুমকি

বিলাসপুর কোতোয়ালি সিটি পুলিশ সুপার শেহিল সাহু বলেছেন, অভিযুক্ত মণীশ খারে, শিবরাজ খারে এবং জানু ভার্গবকে শুক্রবার সন্ধ্যায় হেফাজতে নেয়া হয়েছে। আর ভীম কেসারওয়ানি এবং ১৫ বছর বয়সী এক কিশোরকে শনিবার আটক করা হয়েছে।

এসপি জানিয়েছেন, ভুক্তভোগীর নাম মহাবীর সূর্যবংশী। তিনি একজন শ্রমিক। তিনি এবং অভিযুক্তরা একই গ্রামের বাসিন্দা। তিনি বলেন, গত ২৬ এপ্রিল অভিযুক্তদের একজন সূর্যবংশীকে তার বাড়িতে ঢোকার চেষ্টা করতে দেখেন। কিন্তু সূর্যবংশী পালিয়ে যেতে সক্ষম হন। তবে পরের দিন চুরির চেষ্টার অভিযোগে সূর্যবংশীকে ধরে পুলিশের হাতে তুলে দেয় মণীশ। সূর্যবংশীর বিরুদ্ধে মামলা করেননি মনীশ, তাকে সতর্ক করে ছেড়ে দেয় পুলিশ।

আরও পড়ুন: ইরানি ড্রোনের কিছুই করতে পারল না ইসরায়েলের যুদ্ধবিমান

মনীশ জানায়, বুধবার রাতে সূর্যবংশী আবার তার বাড়িতে পৌঁছে এবং বাইরে পার্ক করা তার মোটরসাইকেলটি ক্ষতিগ্রস্ত করে এবং পালিয়ে যায়। এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে মনীশ এবং অন্য চারজন সূর্যবংশীকে ধরে একটি ইটের ভাটার কাছে একটি গাছে উল্টো ঝুলিয়ে দেয়। অভিযুক্তরা তখন সূর্যবংশীকে লাঠি দিয়ে মারধর করে যা স্থানীয় এক গ্রামবাসী রেকর্ড করেন।

 

আরও পড়ুন

×