ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতির মৃত্যু

অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৮:২১ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

সোমবার (২ মে) ভোর ৫টার দিকে চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে হঠাৎ তার অসুস্থতা বেড়ে গেলে রোববার (১ মে) রাত সাড়ে ১২টার দিকে তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় একটি হাসপাতালে পাঠানো হয়েছে। ঢাকায় নিয়ে যাওয়ার পথে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি স্ত্রী, ছয় ছেলে, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও অসংখ্য ভক্ত-অনুরাগী রেখে গেছেন।

অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান মিঠামইন উপজেলা পরিষদের একজন সফল চেয়ারম্যান হিসেবে ২০০৯ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত দায়িত্ব পালন করেছেন। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনকালে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত সম্মেলনে তাকে সভাপতি নির্বাচিত করা হয়। এরপর থেকে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে ছিলেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, বাদ জোহর ঐতিহাসিক শহীদী মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাযা এবং বাদ আসর মিঠামইনে অনুষ্ঠিত হবে। নামাজের জানাজা শেষে তার মরদেহ মিঠামইনের মৈশাকান্দি গ্রামে পারিবারিক কবরস্তানে দাফন করা হবে।

তার মৃত্যুতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি মো.আবদুল হামিদ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। তাছাড়া পৃথক পৃথক শোকবার্তায় বিভিন্ন সংগঠন ও নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

সম্পর্কিত

আরও পড়ুন

×