ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ভাঙ্গায় ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ভাঙ্গায় ছাত্রলীগ ও যুবলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইফতার ও দোয়া মাহফিল

সমকাল ডেস্ক

প্রকাশ: ৩০ এপ্রিল ২০২২ | ১৮:১২ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৮:৩৯

আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য কাজী জাফর উল্লাহর অনুসারী উপজেলা ছাত্রলীগের সভাপতি সবুজ মোল্লা সনেটের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলামের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মো. শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আকরামুজ্জামান রাজা, সাবেক সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, সাংগঠনিক সম্পাদক শরীফুজ্জামান শরীফ, কাজী জাফর উল্লাহর রাজনৈতিক উপদেষ্টা এনামুল হক অপু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক মিরু, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন মাতুব্বর।

আরও পড়ুন: চাটমোহরে ফসলি জমির মাটি বিক্রির হিড়িক, নীরব ভূমিকায় প্রশাসন

এ সময় আরও উপস্থিত ছিলেন পৌর যুবলীগের সভাপতি মশিউর রহমান জাকারিয়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিঠুন চক্রবর্তী, সাধারণ সম্পাদক আলামীন মিয়া, কেএম কলেজের সহকারী অধ্যাপক ও সমকাল সুহৃদ সমাবেশ ভাঙ্গার সভাপতি এবিএম মিজানুর রহমানসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অন্যদিকে, ভাঙ্গা বাজারের একটি চাইনিজ রেস্টুরেন্টে শুক্রবার বিকেলে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ শাহীনের সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ সময় দেশের সব মুসলিম উম্মাহর উদ্দেশ্যে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ্’র দুই সহোদর বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান কাজী শহিদুল্লাহ ও কাজী একরাম উল্লাহর সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত

আরও পড়ুন

×