ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কাটতে এসে হট্টগোল, পুলিশ কর্মকর্তার ওপর হামলা

কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কাটতে এসে হট্টগোল, পুলিশ কর্মকর্তার ওপর হামলা

কিশোরগঞ্জ রেলওয়ে থানা

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২২ | ১৭:২৩ | আপডেট: ৩১ জুলাই ২০২২ | ১১:৫৬

এ ঘটনার পরদিন বুধবার (৪ মে) দুপুরে হামলার শিকার রেলওয়ে থানার উপ-পরিদর্শক এসআই ছোটন শর্মা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে রেলওয়ে থানায় মামলা দায়ের করেন। 

মামলায় আসামি করা হয়েছে সুরাইয়া আক্তার বিউটি (৪০), তার স্বামী মো.শাহীন (৫০) তার বোন মোছা. হেপী আক্তার (৩৮), তার স্বামী ভুট্টু মিয়া( ৫০), বিউটির ছেলে রাফি (২২)। 

বিউটি কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের আয়া, হেপী গেটম্যান, ভুট্টু চট্টগ্রাম রেলওয়েতে কর্মরত বলে জানা গেছে। আর শাহীন দীর্ঘদিন ধরে টিকেট কালোবাজারির সঙ্গে জড়িত বলে জানা গেছে। তারা সবাই সদর উপজেলার বগাদিয়া এলাকার বাসিন্দা। তবে থাকেন রেলওয়ে কোয়াটারে। 

আরও পড়ুন: রেলমন্ত্রীর আত্মীয় পরিচয়ে বিনা টিকিটে ভ্রমণ, জরিমানা করে টিটিই বরখাস্ত

কিশোরগঞ্জের রেলওয়ের স্টেশন মাস্টার ইউসুফ বলেন, ঈদের দিন বিকেলে কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের অগ্রিম টিকিট বিক্রিকে কেন্দ্র করে আসামিরা কাউন্টারের ভিতরে ঢুকে বুকিং সহকারী রফিককে মারধর করে চলে যায়। পরে বাহিরে গিয়ে পুলিশের ওপর আবারও হামলা করে। এ ঘটনার পর রেলওয়ের ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেছি। তাদের সঙ্গে পরামর্শক্রমে রেলওয়ের পক্ষ থেকে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। 

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। মামলার এজাহারের বরাতে তিনি বলেন, ঘটনার দিন স্টেশনে যাত্রীদের প্রচুর ভিড় জমে। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতি বজায় রাখতে পুলিশ দায়িত্ব পালন করছিল। এ সময় কাউন্টারের সামনে চিৎকারের শব্দ শুনে পুলিশ এগিয়ে গেলে আসামিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশও তাদের পিছু নিয়ে ব্যর্থ হয়ে আবারও কাউন্টারে সামনে দায়িত্ব পালন করার জন্য চলে আসে। আধাঘণ্টা পর আসামিরা আবারও সংঘবদ্ধভাবে কাউন্টারের সামনে দায়িত্বরত এসআই ছোটনকে ধাক্কা দেয়। পরে শার্টের কলার ধরে টেনা-হেঁচড়া করে তাকে কিল-ঘুষি মারে। 

এ ঘটনার পরদিন হামলায় আহত পুলিশ কর্মকর্তা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×