ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জবি শিক্ষার্থীর বাড়িতে হামলা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জবি শিক্ষার্থীর বাড়িতে হামলা

ফাইল ছবি

জবি প্রতিনিধি

প্রকাশ: ০৩ মে ২০২২ | ০৬:১০ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

ঘটনার সূত্রপাত কী নিয়ে তা জানতে চাইলে রায়হান বলেন, আমরা সবাই ইফতার আয়োজনে ব্যস্ত ছিলাম। এ সময় আমাদের বাড়িতে আসে সুমন (৩০)। সে আমার ভাই সাজিদের (১৮) সঙ্গে প্রথমে দুষ্টুমি করতে থাকে। একপর্যায়ে সে আমার ভাইকে থাপ্পড় মারে। চিল্লাপাল্লা শুনে আমরা সেখানে গিয়ে আমার ভাইকে বুঝিয়ে ঘরে নিয়ে আসি। সুমনকে তাদের বাড়ি পাঠিয়ে দেই। তার ঠিক ১০ মিনিট পর সুমন তার ভাই বিল্লালকে (২৬) নিয়ে এসে আমাদের ওপর ইফতারে আগমূহুর্তে হামলা চালায়।

তিনি বলেন, তারা সঙ্গে করে বাঁশ, লাঠি নিয়ে আসে তাদের থামাতে গেলে আমার বাবা-মা, চাচা এবং আমাকে মারাত্মকভাবে আঘাত করে চলে যায়। আমাদের বাড়িঘর ভাঙচুর করে। আমরা প্রাথমিক চিকিৎসা নিয়ে গ্রাম মাতবরকে দিয়ে বিষয়টি সুরাহা করতে বাজারে যাই। বাজার থেকে ফেরার পথে আমাদের বাড়ির সামনে আবার হামলার শিকার হই। ব্রিজের কাছে তারা আগেই ওত পেতে ছিল। তারা সেখানে হকিস্টিক, বাঁশ-লাঠি নিয়ে আগেই প্রস্তুত ছিল। তারা হকিস্টিক দিয়ে পিটিয়ে আমার ভাইয়ের পায়ের বাটি ভেঙ্গে ফেলেছে। আমার ছোট ভাইয়ের পায়ের বাটি দুই ভাগ হয়ে গেছে। বৃহস্পতিবার হয়তো ঢাকা নিয়ে অপারেশন করা লাগবে। 

রায়হান আরও বলেন, আজ মঙ্গলবার মামলা করার প্রস্তুতি নিচ্ছি আমরা। আমার বাবা-মা ও চাচা সবাই এখন ভেদরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি আছি। এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, আমি বিষয়টি অবগত ছিলাম না। যেহেতু আমি জেনেছি অবশ্যই তার পাশে দাঁড়াব এবং যথাযথ ব্যবস্থা নেব।

এ ঘটনার বিষয়ে সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি ছুটিতে আছি ডিউটি অফিসারের কাছে অভিযোগ দিলে আমি বিষয়টি খতিয়ে দেখব।

আরও পড়ুন

×