ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে চিৎকার দিয়েই ছোট ভাইয়ের মৃত্যু 

বড় ভাইয়ের মৃত্যুর খবর শুনে চিৎকার দিয়েই ছোট ভাইয়ের মৃত্যু 

চাঁদপুর জেলা

চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ: ০৪ মে ২০২২ | ০৯:২৭ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

মৃত দুই ভাই হলেন, ওয়ালীউল্লাহ বাড়ির মৃত বিল্লাল হোসেনের ছেলে রুবেল হোসেন (২৮) ও সোহেল রানা (২৬)।

আরও পড়ুন: মোটরসাইকেলে বেড়াতে গিয়ে প্রাণ গেল শিশুর

এদিকে একসঙ্গে দুই সন্তানকে হারিয়ে তাদের মা জেসমিন আক্তার শোকে বাকরুদ্ধ হয়ে পড়েন। হঠাৎ করে তার সন্তানদের মৃত্যু হওয়ায় তাকে সান্ত্বনা দিতে ছুটে আসেন এলাকার অনেকেই।  

মৃত রুবেল হোসেন ও সোহেল রানার ছোটভাই আরিফ হোসেন জানান, বুধবার সকালে বৃষ্টির মধ্যে তার বড় ভাই রুবেল হোসেন বাড়ির পুকুরপাড়ে উজানের কৈ মাছ ধরতে যান। দুঘণ্টা পরও রুবেল ঘরে ফিরে না আসায় সোহেল রানাও সেখানে যায়। এর মধ্যে পুকুরপাড়ে বড় ভাই মৃত, এমন দৃশ্য দেখে সোহেল রানা চিৎকার শুরু করেন। এক পর্যায়ে তারও চিৎকার বন্ধ হয়ে যায়।

এ সময় বাড়ির অন্যদের নিয়ে ঘটনাস্থলে দ্রুত ছুটে যাওয়ার পর দুই ভাইকে একই অবস্থায় দেখেন আরিফ হোসেন। পরে স্থানীয়দের সহায়তায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক মোজাম্মেল হোসেন জানান, দুই ভাইকে হাসপাতালে নিয়ে আসার আগেই তারা মারা গেছেন। শরীরে কোনও আঘাতের চিহ্ন না থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে পরপর দু'জন মারা যান। 

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, দুটি মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে।  কি কারণে রুবেলের মৃত্যু হয়েছে তা জানার জন্য তার মরদেহ পোস্টমর্টেমের জন্য পাঠানো হয়েছে এবং সোহেলের মরদেহ পরিবারের লোকজনের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

তিনি আরও জানান, মৃত দুজনের শরীরের কোথাও জখম কিংবা আঘাতের চিহ্ন নেই। তারপরও মৃত্যুর কারণ নিশ্চিত হতে রুবেল মরদেহের ময়নাতদন্ত করা হবে। 

মৃতদের স্বজনরা জানায়, রুবেল দলিল লেখকের কাজ করতেন, সোহেল চাকরি করতেন। তাদের কেউ বিয়ে করেননি।

সম্পর্কিত

আরও পড়ুন

×