ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

গাছের সঙ্গে বেঁধে কিশোরকে অমানবিক নির্যাতন, গ্রেপ্তার ৩

গাছের সঙ্গে বেঁধে কিশোরকে অমানবিক নির্যাতন, গ্রেপ্তার ৩

কিশোরকে অমানবিক নির্যাতন, গ্রেপ্তার ৩

কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ: ০৭ মে ২০২২ | ০৭:৪৯ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

গত ৩ মে ঈদের দিন বিকেলে জেলার বুড়িচং উপজেলার ভারত সীমান্তবর্তী ভৈরবপুর এলাকায় ওই কিশোরকে নির্যাতন করা হয়।

আরও পড়ুন: ৬ দিন বন্ধের পর হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি শুরু

গ্রেপ্তারকৃতরা হলেন, একই গ্রামের নাহিদুল ইসলাম (২০), মো. নাজমুল হোসেন (২৩) এবং জসিম উদ্দিন (২৭)।  শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার জানান, ঈদের দিন বিকেলে জেলার বুড়িচং উপজেলার ভারত সীমান্তবর্তী ভৈরবপুর এলাকায় ওই কিশোরকে নির্যাতন করা হয়। যার ভিডিও-ছবি শুক্রবার থেকে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। শান্ত ভৈরবপুর গ্রামের ইউসুফ মিয়ার ছেলে। এ ঘটনায় শুক্রবার রাতে ইউসুফ মিয়া বুড়িচং থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযানে মাঠে নামে পুলিশ। 

ওই কিশোরের বাবা ইউসুফ মিয়া জানান, ঈদের দিন তার ছেলে শান্ত বন্ধুদের সঙ্গে ঘুরতে বের হয়। এ সময় ফার্নিচার ব্যবসায়ী নাহিদুল পাওনা টাকার জন্য তার ভাই নাজমুল ও সঙ্গে থাকা আনোয়ার ও জসিম শান্তকে তার বন্ধুদের সামনে থেকে অস্ত্র ঠেকিয়ে টানা-হেঁচড়া করে নাজমুলের বাড়িতে নিয়ে যায় এবং গাছের সঙ্গে বেঁধে রেখে তাকে মারধর করে। খবর পেয়ে স্থানীয় ইউপি সচিব ও গ্রাম পুলিশ সেখান থেকে শান্তকে উদ্ধার করে। 

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকছুদ আলম বলেন, এ ঘটনায় ৪ আসামির মধ্যে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে, অপর একজনকেও গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×