ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে জামাই গুলিবিদ্ধ

শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে জামাই গুলিবিদ্ধ

ফাইল ছবি

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২২ | ১২:১২ | আপডেট: ০৬ মে ২০২২ | ১২:১৪

বৃহস্পতিবার (৫ মে) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কৃষকের নাম জয় গোপাল বিশ্বাস (৪৫)। তিনি কলিমহর ইউনিয়নের হোসেনডাঙ্গা গ্রামের বাদল বিশ্বাসের ছেলে। জয় পেশায় কৃষক।

জানা যায়, জয় গোপাল হাটবনগ্রাম এলাকায় তার শ্বশুরবাড়িতে বেড়াতে গিয়ে ছিলেন। রাতে খাওয়া-দাওয়া করার পর বাড়ির উঠানে বসে ছিলেন। এ সময় এক ব্যক্তি এসে তাকে ডেকে নিয়ে যায়। তাকে বাড়ির পাশের দুর্গা মন্দিরের পিছনে একটি বাগানে গুলি করা হয়। গুলির শব্দ ও তার চিৎকারে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসে। তাকে দ্রুত উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক কুতুব আহমেদ জানান, গুলিবিদ্ধ ও ব্যক্তিকে রাত ৯টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। তার বুকের বাম দিকে গুলি লেগেছে। এটি বাম পাশ দিয়ে শরীরে প্রবেশ করে উল্টো পাশ দিয়ে বের হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দেয়া হয়েছে। এরপর উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন: নাটোরে ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

পাংশা থানার ওসি তদন্ত উত্তম কুমার ঘোষ জানান, ঘটনাটি পুলিশ জানার সঙ্গে সঙ্গে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে পাংশা হাসপাতালে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে আমরা রোগীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে রাতেই ৬ ব্যাগ রক্তের ব্যবস্থা করে দেয় পুলিশ। তিনি বর্তমানে ঢাকা মেডিকেলে ভর্তি। আমরা শুরু থেকেই আহত ব্যক্তিকে বাঁচানোর চেষ্টা করে আসছি। পাশাপাশি বিষয়টি তদন্ত করা হচ্ছে। এখনো এ বিষয়ে কোনো অভিযোগ করেনি গুলিবিদ্ধ ব্যক্তির পরিবারের পক্ষ থেকে।

সম্পর্কিত

আরও পড়ুন

×