ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ইউক্রেনে নিহত হাদিসুরের বাড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার 

ইউক্রেনে নিহত হাদিসুরের বাড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার 

হাদিসুরের বাড়িতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার 

বরগুনা প্রতিনিধি

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৪:০৯ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

রোববার (১ মে) বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নে হাদিসুরের পরিবারের কাছে প্রধানমন্ত্রীর পক্ষে উপহার পৌঁছে দেন সংসদ সদস্য সুলতানা নাদিরা। এ সময় তার সঙ্গে ছিলেন বেতাগী পৌর মেয়র এবিএম গোলাম কবির, পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন, বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি আদনান খালিদ মিথুন, ব্যারিস্টার হাসছানা সবুরসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: মৌলভীবাজারে ঈদুল ফিতরের নামাজ পড়লেন শতাধিক পরিবারের মুসল্লি

সাংসদ নাদিরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে হাদিসুরের মা-বাবা, ভাই-বোনকে ঈদের পোশাকসহ আর্থিক সহায়তা প্রদান করেন। এ সময় আবেগাপ্লুত হয়ে পড়েন নিহত হাদিসুরের বাবা-মা।

হাদিসুরের মা আমেনা বেগম বলেন, প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে আমরা ছেলের মরদেহ দেশের মাটিতে দাফন করতে পেরেছি। এজন্য প্রধানমন্ত্রীর প্রতি আমরা চিরকৃতজ্ঞ। আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিল হাদিসুর। এখন আমার ছোট ছেলের যেন একটা কর্মসংস্থান হয় সেজন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ রইল।

সংরক্ষিত মহিলা আসনের (৩১৫) সাংসদ সুলতানা নাদিরা বলেন, নিহত হাদিসুরের পরিবারের জন্য এবারের ঈদ শোকাবহ। তাদের সান্ত্বনা দেয়ার ভাষা আমাদের নেই। আমরা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমবেদনা জানানোর পাশাপাশি ঈদের উপহার সামগ্রী নিয়ে এসেছি। নিহত হাদিসুরের রুহের মাগফেরাত কামনা করছি, পাশাপাশি তার পরিবারের প্রতি রইল গভীর সমবেদনা।

সম্পর্কিত

আরও পড়ুন

×