ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

মাটির নিচে মিললো কলসিভর্তি কয়েক লাখ টাকা!

মাটির নিচে মিললো কলসিভর্তি কয়েক লাখ টাকা!

ছবি: সংগৃহীত

চট্টগ্রাম ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২২ | ১৪:০৮ | আপডেট: ০১ মে ২০২২ | ১৬:০৩

চাঞ্চল্যকর এই ঘটনাটি চট্টগ্রামের। তবে টাকা উদ্ধার হয়েছে পাবনা থেকে। আটক করা হয়েছে নুরজাহান বেগমকে। তবে মূল অভিযোগ তার স্বামী ফারুক হোসেনের বিরুদ্ধে।

পুলিশ জানায়,ফারুক একটি বেসরকারি শিল্প প্রতিষ্ঠানের টিভি,ফ্রিজসহ বিভিন্ন ধরনের পণ্য সরবরাহ দেয়ার নামে ব্যবসায়ীদের কাছ থেকে সংগ্রহ করেন ১ কোটি ৫১ লাখ টাকা। কিন্তু পরে মালামাল না দিয়ে সেই টাকা নিয়ে পালিয়ে যান চট্টগ্রাম থেকে। এরপর তার নামে গেল ২২ এপ্রিল চট্টগ্রামের কোতোয়ালি থানায় মামলা হয়। মাঠে নামে পুলিশ।

ফারুকের বাড়ি পাবনার হেমায়েতপুরের পর্বপাড়ায়। পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায় গতকাল শনিবার। তবে সেখানে না পেয়ে অভিযান চালানো হয় সদর থানার যোগীপাড়ায়। তবে খবর পেয়ে পালিয়ে যান ফারুক। এরপর তার স্ত্রী নুরজাহানকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তিনি একপর্যায়ে স্বীকার করেন, আত্মসাৎ করা টাকার কিছু মাটির নিচে লুকিয়ে রাখা হয়েছে। 

নুরজাহানের দেখানো তথ্য অনুসারে, মাটি খুঁড়ে একটি কলিস ও টিনের বাক্সে মেলে ৩২ লাখ ৮৯ হাজার টাকা। জব্দ করা হয় পলাতক ফারুকের মোবাইল ফোন ও একটি ল্যাপটপ। তার স্ত্রীকে আজ নিয়ে আসা হয় চট্টগ্রামে।

আরও পড়ুন: অ্যাম্বুলেন্স থেকে ৫০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
 
অভিযানে নেতৃত্ব দেয়া চট্টগ্রামের কোতোয়ালি থানার এসআই মেহেদি হাসান জানান, আটকের পর নুরজাহান স্বীকার করেছেন তার স্বামী চট্টগ্রামে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান থেকে সংগ্রহের পর এসব টাকা আত্মসাৎ করেছেন। বাড়িতে গিয়ে কিছু লুকিয়ে রেখে বাকি টাকা আত্মীয়দের দেয়া হয়।

ফারুককে আটকের চেষ্টা চলছে জানিয়ে পুলিশ বলছে, সে একজন প্রতারক।

আরও পড়ুন

×