ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

চড়কাণ্ডের পর এবার সত্যিই বিচ্ছেদ ঘটতে যাচ্ছে স্মিথ-জাডার?

চড়কাণ্ডের পর এবার সত্যিই বিচ্ছেদ ঘটতে যাচ্ছে স্মিথ-জাডার?

উইল-জ্যাডা দম্পতি

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২২ | ০৫:৩৬ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ১১:০২

গণমাধ্যমের একাধিক প্রতিবেদনে খবর পাওয়া গেছে, বিচ্ছেদের দিকেই এগোচ্ছেন স্মিথ-জাডা। আর খ্যাতনামা তারকাদ্বয়ের বিচ্ছেদ মানেই কোটি টাকার মামলা! অবধারিতভাবেই উইল স্মিথের সম্পত্তি তখন ভাগ হয়ে যাবে এবং শুরু হবে আইনি লড়াই।

গুঞ্জন সম্পর্কে বলা হয়েছে, হিট ম্যাগাজিনে উইলের ‘চড়কাণ্ড’ নিয়ে পিঙ্কেটের শীতল প্রতিক্রিয়া এবং এক্ষেত্রে স্বামী উইলের প্রতি তার সমর্থনের অভাব বিচ্ছেদ জল্পনাকে উসকে দিয়েছে। তবে, দুই পক্ষ থেকেই বিচ্ছেদের বিষয়ে নিশ্চিত কোনো তথ্য দেয়া হয়নি। ব্যপারটি এখনও গুঞ্জনের পর্যায়ে থাকলেও, দিন যতো যাচ্ছে গুঞ্জন যেন ততই বাড়ছে।

হিট ম্যাগাজিনের একটি সূত্র আন্তর্জাতিক সংবাদ মাধ্যম মার্কাকে জানিয়েছে, উইল-জ্যাডা দম্পতির মধ্যে কয়েক বছর ধরেই ঝামেলা চলছে। ব্যাপারটি বর্তমানে এমন অবস্থায় আছে যে, তাদের কথা-বার্তা প্রায় বন্ধ হয়ে গেছে। তাদের মধ্যে বিচ্ছেদের উত্তেজনা ক্রমেই বাড়ছে।

প্রায় ২৫ বছর ধরে সংসার করছেন উইল স্মিথ ও জ্যাডা পিঙ্কেট। এই সংসারটি ভেঙে গেলে অবধারিতভাবে উইল স্মিথের সম্পদের অর্ধেক পাবেন জ্যাডা। বর্তমানে উইল স্মিথের প্রায় ৩৫০ মিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

এই হিসেবে বিচ্ছেদ হলে জ্যাডা পিঙ্কেট প্রায় ১৭৫ বিলিয়ন ডলার পেতে যাচ্ছেন। এ ছাড়া বর্তমানে জ্যাডা পিঙ্কেটেরও প্রায় ৫০ মিলিয়ন ডলারের সম্পদ রয়েছে।

তবে এই সবকিছুকেই এখনও সম্ভাব্য হিসেবেই ধরা হচ্ছে। এটাও ধারণা করা হচ্ছে যে, স্মিথ এবং পিঙ্কেট হয়তো এমন একটি আইনি লড়াইয়ে লিপ্ত হবেন, যা অ্যাঞ্জেলিনা জোলি এবং ব্র্যাড পিটের চেয়েও বড় হতে পারে।

আরও পড়ুন

×