ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

যুবলীগের নেতার বিচারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

যুবলীগের নেতার বিচারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

বিক্ষোভ মিছিল

দোহার ( ঢাকা) প্রতিনিধি

প্রকাশ: ০৫ মে ২০২২ | ০৬:০৫ | আপডেট: ০২ আগস্ট ২০২২ | ০৬:১০

বৃহস্পতিবার (৫ মে) সকাল ১০টায় মিছিলটি মাহমুদপুর ইউনিয়নের চর লটাখোলা মাছের খামার থেকে শুরু করে জয়পাড়া থানার মোড় হয়ে সরকারি হাসপাতালের ভেতর গিয়ে শেষ হয়।  বিক্ষোভ মিছিলে মহিলাদের হাতে ঝাড়ুও দেখা যায়।

উল্লেখ্য, এর আগে বুধবার (৪ মে) ঢাকার দোহার উপজেলার চর লটাখোলা এলাকায় পাওনা টাকা না দেওয়ায় যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে হাতুড়িপেটা করার অভিযোগ উঠে ওই ইউনিয়নের যুবলীগের সাবেক আহ্বায়ক নুরুজ্জামান মোড়লের বিরুদ্ধে। বুধবার এ ঘটনায় আহত যুবলীগ কর্মী মুসলেম বেপারীকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যুবলীগ কর্মী মুসলেম জানান, কয়েক মাস আগে তিনি নুরুজাজ্জামান মোড়লের নিকট থেকে ৬ মাসের কথা বলে ৫০ হাজার টাকা ধার নিয়েছিলেন। কিন্তু এখনো ৬ মাস হয়নি। এরই মধ্যে ঈদের দুদিন আগে নুরুজ্জামান তার কাছে টাকা ফেরত চান। তিনি নুরুজ্জামনাকে জানান, এখনো ৬ মাস হয়নি আর এখন তার কাছে টাকাও নেই৷ সময় হলে টাকা ফেরত দিবে। তখন নুরুজ্জামান তাকে হুমকি দেন।

তিনি আরও জানান, ঘটনার দিন আনোয়ার বেপারী তাকে ফোন দিয়ে বলেন, নুরুজ্জামান তোমার বাড়িতে এসেছে তুমি এখনই আস। মুসলেম নিজ বাড়িতে এলে নুরুজ্জামানের নেতৃত্বে ১২/১৫ জন তাকে হাতুড়িপেটা করেন। এক পর্যায়ে দেশীয় অস্ত্র চাপাতি, রামদা দিয়ে আঘাত করতে না পেরে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় মুসলেমদের বাড়ি ঘর কুপিয়ে রেখে যায়।

বুধবার বিকেলে আহত মুসলেম বেপারীর বড় বোন মাছেনা বাদী হয়ে দোহার থানায় একটি অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন

×