ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

জাহাঙ্গির ও আলিমকে দুর্নীতি করতে না দেয়ায় শত্রু হয়ে যাই : ইমরান খান

জাহাঙ্গির ও আলিমকে দুর্নীতি করতে না দেয়ায় শত্রু হয়ে যাই : ইমরান খান

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। ছবি - সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২২ | ১৩:১৫ | আপডেট: ০৬ মে ২০২২ | ১৩:৩৭

তিনি বলেছেন, তাদেরকে দুর্নীতি করতে না দেয়ায় তাদের সঙ্গে মতবিরোধের সৃষ্টি হয়। বৃহস্পতিবার তিনি এমন মন্তব্য করেন বলে সংবাদ প্রকাশ করেছে জিও নিউজ।

আলিম খান ও জাহাঙ্গির খান তারিনের সাথে মতবিরোধ সৃষ্টি হওয়ার বিষয়ে ইমরান খান বলেন রাভি নদীর নিকটে (অবৈধভাবে) ৩০০ একর জমি চেয়েছিলেন আলিম খান। এটা না দেয়ার কারণে তার সাথে মতবিরোধের সৃষ্টি হয়।

অন্যদিকে শিল্পপতি ও চিনিকলের মালিক জাহাঙ্গির খান তারিন অবৈধভাবে পাকিস্তানে চিনির দাম বাড়িয়ে দেন। এর ফলে সাধারণ মানুষ বিপাকে পড়ে। এ চিনি সঙ্কট সমাধানে ইমরান একটি কমিশন গঠন করেন।

চিনির দাম বাড়িয়ে জাহাঙ্গির খান তারিন বিশাল অংকের মুনাফা করতে চেয়েছিলেন। কিন্তু, তারিনকে এ ধরনের অবৈধ মুনাফা বা সুবিধা ভোগ করতে দেননি ইমরান। এরপর ইমরানের শত্রু হয়ে যান জাহাঙ্গির খান তারিন।

এ বিষয়ে ইমরান খান বলেন, চিনি সঙ্কট নিয়ে তারিনের সাথে তার দ্বন্দ্ব শুরু হয়। এরপর ইমরান (চিনির মূল্য ও সরবরাহ সঙ্কট নিয়ে) একটি কমিশন গঠন করেন।

এরপরই জাহাঙ্গির খান তারিনের সাথে মতবিরোধের সৃষ্টি হয়। এখন তারিন দেশের সবচেয়ে বড় ডাকাতদের (শাহবাজ শরীফ, জারদারি, মরিয়ম, বিলওয়াল) পাশে দাঁড়িয়েছেন বলেও উল্লেখ করেছেন ইমরান খান।

আরও পড়ুন

×