ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

শর্টফিল্মে অভিনয়ের প্রলোভনে প্রতিবন্ধী যুবককে রাতভর দলবেঁধে বলাৎকার

শর্টফিল্মে অভিনয়ের প্রলোভনে প্রতিবন্ধী যুবককে রাতভর দলবেঁধে বলাৎকার

প্রতিবন্ধী যুবককে দলবেধে বলাৎকার

লক্ষীপুর প্রতিনিধি

প্রকাশ: ০৬ মে ২০২২ | ১১:৫৭ | আপডেট: ০৬ মে ২০২২ | ১২:২৬

এর আগে ৪ মে রাতে লক্ষ্মীপুর পৌরশহরের সোনালী কলোনীর একটি ভাড়া বাসায় প্রতিবন্ধী যুবককে ডেকে দলবেঁধে রাতভর বলাৎকার করেন শরিফুলসহ কয়েকজন যুবক। বৃহস্পতিবার মামলার পর পুলিশ ইসমাইলকে গ্রেপ্তারের পর অভিযুক্তদের নাম বলেন তিনি। তাদের দুজনকে কারাগারে পাঠানো হয় বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন: সয়াবিনের ফলনে খুশি, দামে হতাশায় কৃষক

পুলিশ জানান, ইসমাইল লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার দক্ষিণ চর মার্টিন গ্রামের মৃত আবু সাঈদের ছেলে এবং সামাজিক সংগঠন সবুজ বাংলাদেশের সেক্রেটারি। শরিফুল সদর উপজেলার নেয়ামতপুর গ্রামের আজিজ উল্যার পুত্র এবং সবুজ বাংলাদেশের সদস্য। 

মামলার বাদী ভিকটিমের বাবা জানান, তার প্রতিবন্ধী ছেলেকে ৪ মে রাতে শরিফুল ও ইসমাইল তাদের লক্ষ্মীপুর পৌরশহরের সোনালী কলোনীর একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে যায়। সেখানে তারা তাকে আটকে রেখে রাতভর বলাৎকারের মতো জঘন্য অপরাধ করে। পরের দিন বৃহস্পতিবার সকালে ভিকটিমের মুখে শরীরের বিভিন্ন স্থানে আলামত দেখতে পান তারা।

ভিকটিমের কাছ থেকে বিষয়টি জানার পর থানায় অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে প্রথমে ইসমাইলকে এবং পরে তার দেয়া তথ্য অনুযায়ী শরিফুলকে গ্রেপ্তার করে পুলিশ। রিপন পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিমকে বলৎকারের ঘটনা স্বীকার করেছে।

ভিকটিমের পরিবার এ ঘটনায় ন্যায়বিচারের দাবি জানিয়েছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় আসামিদের আদালতের মাধ্যমে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×