ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শাহরুখের সঙ্গে ঠান্ডা লড়াই নিয়ে মুখ খুললেন অজয়

শাহরুখের সঙ্গে ঠান্ডা লড়াই নিয়ে মুখ খুললেন অজয়

ফাইল ছবি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২২ | ০২:৫৩ | আপডেট: ০৬ মে ২০২২ | ০৮:২৫

শাহরুখ খান এবং কাজলের জুটি ও রসায়ন তুমুল জনপ্রিয় থাকাকালীনই আচমকা অজয়কে বিয়ে করে ইন্ডাস্ট্রি থেকেই ধীরে ধীরে সরে যান কাজল। সেসময় শোনা যায়, শাহরুখের সঙ্গে কাজলকে আর ছবি করতে দিতে রাজি ছিলেন না অজয়। পরে সংসারে মন দেন নব্বই দশকের দাপুটে এ অভিনেত্রী। যার জন্য অনেকেই নানা ভাবে দায়ী করেন স্বামী অজয়কেই।

বহু দিন পর্যন্ত দুই মেরুতে দাঁড়িয়ে থাকা দুই অভিনেতার মাঝে দূরত্ব কিছুটা হলেও মিটেছে এক সময়ে। ইন্ডাস্ট্রিতে ‘বন্ধু’ বলে পরিচিত না হলেও ‘শত্রু’র তকমা সরেছে। তার পরেও অবশ্য বিভিন্ন সময়ে দফায় দফায় রটেছে দু’জনের ঠান্ডা লড়াইয়ের কথা। শেষবার যা শোনা যায়, অজয়ের ছবি ‘সন অব সর্দার’ এবং শাহরুখের ছবি ‘যব তক হ্যায় জান’-এর বক্স অফিস লড়াইয়ের সময়ে। তখনই নাকি নতুন করে বিবাদ বেধেছে দু’জনের।

সাম্প্রতিক সাক্ষাৎকারে সেই বিষয়টিই স্পষ্ট করেছেন ‘তানহাজি’র নায়ক। অজয়ের কথায়, ‘‘আমরা নব্বই দশকের নায়কেরা প্রায় একই সময়ে নিজেদের কেরিয়ার শুরু করেছি। আমাদের সম্পর্কও ভালো। আমার বা শাহরুখের সম্পর্কে যা রটে, তা সত্যি নয়। আমাদের নিয়মিত ফোনে কথা হয়। আমরা একে-অন্যের বিপদে পাশেও দাঁড়াই।’’

আরও পড়ুন : অর্জুনকে বিয়ের বিষয়ে পরিকল্পনার কথা জানালেন মালাইকা অরোরা

তার এবং শাহরুখের মধ্যে এই ‘মনগড়া’ শত্রুতার দায় অজয় চাপিয়েছেন সংবাদমাধ্যমের উপরে। তার আরও বক্তব্য, অনেক ক্ষেত্রে তাদের ফ্যান ক্লাবের মধ্যে লড়াই চলে। আর বাইরে থেকে তাকেই শাহরুখের সঙ্গে তার শত্রুতা বলে ধরে নেওয়া হয়! সূত্র : আনন্দবাজার।

সম্পর্কিত

আরও পড়ুন

×