ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

ইউপি নির্বাচনে মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগ নেতাকে পেটালেন প্রার্থী

ইউপি নির্বাচনে মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগ নেতাকে পেটালেন প্রার্থী

নড়াইল জেলা

নড়াইল প্রতিনিধি

প্রকাশ: ০৬ মে ২০২২ | ১০:২৫ | আপডেট: ১২ অক্টোবর ২০২৩ | ১১:২৬

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে আওয়ামী লীগ নেতা শরপু স্থানীয় চালতেতলা বাজার থেকে বাড়িতে ফিরছিলো পথিমধ্যে সৈয়দ তরিকুলের বাড়ির সামনে পৌঁছলে তরিকুল, তার ভাই ও আত্বীয়-স্বজন মিলে শরপুর উপর অতর্কিত হামলা করে। তারা তার মাথায়,পায়ে এবং মুখে রড দিয়ে বেধড়ক পেটায়। বিগত ইউপি নির্বাচনে সদরের চন্ডিবরপুর ইউনিয়নে আওয়ামী লীগ থেকে প্রথমে মনোনয়নের ঘোষণা আসে সৈয়দ তরিকুলের নামে। পরে সেটা পরিবর্তন হয়ে আজিজুর রহমান ভূইয়া মনোনয়ন পেলে শরপুর উপর ক্ষিপ্ত হয় সৈয়দ তরিকুল ইসলাম ও তার পরিবারের লোকেরা। তার জের ধরে এই হামলা হয়েছে বলে শরপুর অভিযোগ।

আরও পড়ুন: ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা-ছেলের মৃত্যু

আহত আ.লীগ নেতা শরপুর ভাই সৈয়দ জাফরুল হাসান বলেন,আমি চলে আসায় তরিকুল রা ভাইকে মেরে চলে যায়, অজ্ঞান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনি,এ ঘটনার শোধ নেবার সামর্থ্য থাকলেও আমরা কোন্দল এড়িয়ে আইনগত ব্যবস্থা নিয়ে বিচার চাই।

অভিযুক্ত সৈয়দ তরিকুল ইসলাম হামলার ঘটনায় নিজের জড়িত থাকার অভিযোগ অস্বীকার করে বলেন, এটা ইউনিয়ন নির্বাচন নিয়ে কোন গন্ডগোল না, এলাকায় ইফতারী আয়োজন নিয়ে দুটি পক্ষ হয়ে গেছে, যা সবাই জানে।

নড়াইল সদর থানার ওসি শেখ কবীর হোসেন বলেন, এজাহার পেলে মামলা গ্রহণ করা হবে,যারা এ ঘটনায় যুক্ত আছে তাদেরকে গ্রেপ্তারে অভিযান চলছে।

আরও পড়ুন

×