ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

রেলস্টেশনে স্বামীকে মেরে অন্তঃসত্ত্বা নারীকে তুলে নিয়ে ‘দলবদ্ধ ধর্ষণ’

রেলস্টেশনে স্বামীকে মেরে অন্তঃসত্ত্বা নারীকে তুলে নিয়ে ‘দলবদ্ধ ধর্ষণ’

ছবি - সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ১৬:২৯ | আপডেট: ০২ মে ২০২২ | ১৬:৩৯

এনডিটিভির খবর অনুযায়ী, ভারতীয় রাজ্য অন্ধ্রপ্রদেশের বাপাতলা জেলার রেলস্টেশনে এ ঘটনা ঘটে। ওই নারীর স্বামীকে মারধর করে তাকে তুলে নিয়ে যায় ধর্ষণকারীরা। স্ত্রীকে রক্ষা করার চেষ্টা করেও ব্যর্থ হন স্বামী। রেল পুলিশের সহায়তা নেয়ার চেষ্টা করেও কোনো পুলিশকে খুঁজে পাননি হতভাগা স্বামী।

প্রতিবেদন অনুযায়ী, ওই নারীকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এ ঘটনায় একজন কিশোরসহ তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। সোমবার প্রকাশিত এ প্রতিবেদনে আরও বলা হয়, গত শনিবার মধ্যরাতে ঘটনাটি ঘটে।

জানা যায়, পরিবারটি কাজের সন্ধানে গুন্টুর থেকে কৃষ্ণা জেলায় যাচ্ছিল। তারা প্রকাশম জেলার বাসিন্দা। রাজ্যের রাজধানী অমরাবতী থেকে প্রায় ৮০ কিলোমিটার দূরে রেপাল স্টেশনে শনিবার রাতে পাঁচ সদস্যের পরিবার স্টেশনের বেঞ্চে ঘুমাচ্ছিল।

তখন অভিযুক্ত তিনজন তাদের জাগিয়ে তোলে। তারা মাতাল ছিল। তারা তার স্বামীর ওপর হামলা চালায়। যখন তার স্ত্রী তাকে বাঁচাতে যান তখন তারা তাকে টেনেহিঁচড়ে রেললাইনের ধারে নিয়ে যায়।

তখন স্বামী রেলওয়ে পুলিশের সাহায্য নেওয়ার চেষ্টা করেন। তিনি পুলিশের খোঁজে ছুটতে থাকেন। কিন্তু স্টেশনে কোনো কর্মকর্তাকে খুঁজে পাননি। পরে পাশের ঝোপের মধ্যে ওই নারীকে পাওয়া যায়। ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য তাকে হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন

×