ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সাড়া ফেলছে জেমসের ‘আই লাভ ইউ’

সাড়া ফেলছে জেমসের ‘আই লাভ ইউ’

জেমস - ফাইল ছবি

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২২ | ১০:৩০ | আপডেট: ০৮ মে ২০২২ | ১৭:৫৪

প্রকাশ হওয়া গানটিতে জেমসকে গিটার হাতে মডেল হিসেবে দেখা গেছে। মিউজিক ভিডিওর শুরুতে আবছা আলো থেকে গিটার হাতে স্টেজে উঠে আসেন এই রক তারকা। তারপরই শুরু হয় শ্রোতাদের জন্য তার গান।

গানটি ইউটিউবে প্রকাশের পর ২৪ ঘণ্টার পার না হতেই ১০ লাখের বেশি ভিউ ছাড়িয়েছে। আর তাতে লাইক পড়েছে ৮৫ হাজারেরও বেশি।

গানটির মন্তব্যের ঘরে রমজান মাহমুদ নামে একজন লিখেছেন, ১৭ বছরের জীবনে প্রথম কোনো গান শোনার জন্য এতো অপেক্ষা ছিল। আহ, তার গান এই প্রজন্মে শুনবো। আমি সার্থক। রায়হান রানা নামে একজন লিখেছেন, আন্তর্জাতিক ভাষা যদি বাংলা হতো, তাহলে বিশ্ব সেরা রকস্টার জেমসই হতো।

এদিকে গানটি প্রকাশ হওয়ার আগে গত ২৮ এপ্রিল রাজধানীর একটি কনভেনশন সেন্টারে দীর্ঘদিন পর ফেরার বিষয়ে জেমস বলেন, প্রযোজনা প্রতিষ্ঠানটি আমাকে সম্পূর্ণ স্বাধীনতা দিয়েছে। তারা আমাকে জানিয়েছে, আপনার যা ইচ্ছা, যেভাবে ইচ্ছা স্বাধীনভাবে যা কিছু করতে পারেন। এটা একটা শিল্পীর জন্য সবচেয়ে বড় একটা সুযোগ বলতে পারি আমি।

✪ আরও পড়ুন: ভোটে কারচুপি হলে এক প্যানেলরই সবাই পাস করতো: পীরজাদা হারুন

তিনি আরও বলেন, প্রতিষ্ঠানটির ‘অ্যাপ্রোচ’ ভালো লেগেছিল আমার। তাদের ‘অ্যাপ্রোচ’ ভালো ছিল। এটাই মূল কারণ

প্রসঙ্গত, ১৯৮০ সালে ‘ফিলিংস’ ব্যান্ড গঠন করেন জেমস। ব্যান্ডটি থেকে ‘স্টেশন রোড’, ‘অনন্যা’, ‘জেল থেকে বলছি’, ‘নগর বাউল’, ‘লেইস ফিতা লেইস’, ‘কালেকশন অব ফিলিংস’ নামে অ্যালবামগুলো প্রকাশ করা হয়। পরে এ ব্যান্ড ভেঙে ‘নগর বাউল’ গঠন করেন তিনি। সেখান থেকে ‘দুষ্টু ছেলের দল’ ও ‘বিজলি’ শিরোনামে দুটি অ্যালবাম প্রকাশ করা হয়।

আরও পড়ুন

×