ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

বাবাকে না পেয়ে দুই মেয়েকে ঘরে ঢুকে পেটাল পুলিশ, একজনের মৃত্যু

বাবাকে না পেয়ে দুই মেয়েকে ঘরে ঢুকে পেটাল পুলিশ, একজনের মৃত্যু

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৬:৫২ | আপডেট: ০২ মে ২০২২ | ০৮:২১

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তরপ্রদেশের চান্দৌলিতে এ ঘটনা ঘটেছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগ ওই দু’জনকে মারাত্মকভাবে পেটায় পুলিশ। একটি ভিডিওতে এক ব্যক্তিকে বলতে শোনা যায়, আমার বড় বোনকে হত্যা করেছে পুলিশ।

আরও পড়ুন: যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ভিডিও ভাইরাল করল অভিযুক্তরা

কে তাকে আঘাত করেছে এমন প্রশ্ন করা হলে ভিডিওতে আরেক নারীকে বলতে শোনা যায় ‘পুলিশ’। তার বোনকেও পুলিশ পিটিয়েছে কিনা জানতে চাইলে প্রচণ্ড ব্যথায় কাতরাতে থাকা ওই নারী জানান, হ্যাঁ।

এ ঘটনার পুলিশ ক্ষুব্ধ গ্রামবাসী পুলিশকে ধাওয়া করে। এতে দু’জন পুলিশ সদস্য আহত হয়। তারা এখন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।

আরও পড়ুন: ৩ মে’র মধ্যে সব মসজিদ থেকে মাইক সরাতে হবে: রাজ ঠাকরে

চান্দৌলির পুলিশ সুপার অঙ্কুর আগরওয়াল বলেন, একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে বলা হচ্ছে যে একজন নারী মারা গেছেন। পুলিশ রেইড পার্টি, যেখানে নারী কনস্টেবলও ছিল, প্রায় ৪ বা সাড়ে ৪টার মধ্যে গিয়েছিল এবং এটির ভিডিও রয়েছে। অভিযুক্তরা তার বাড়িতে খুঁজে পায়নি পুলিশ এবং তাই তারা চলে আসে। আনুমানিক ৬টার দিকে জানা যায় যে ওই নারী মারা গেছে। তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। যদি কোনো পুলিশ সদস্য দোষী প্রমাণিত হয় তবে কঠোর ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে মনে হচ্ছে অন্য কোনো কারণে মৃত্যু হয়েছে। আমরা ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছি

চন্দৌলির জেলা ম্যাজিস্ট্রেট সঞ্জীব সিং বলেন, অভিযানের নেতৃত্ব দেয়া পুলিশ অফিসারকে বরখাস্ত করা হয়েছে এবং মৃত নারীর পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে একটি মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: ইসরায়েলের সরকার উৎখাত করতে চায় হামাস, দাবি বেনেতের

আরও পড়ুন

×