ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ব্লকবাস্টার সিনেমাসে ‘শান’-এর সর্বোচ্চ শো

ব্লকবাস্টার সিনেমাসে ‘শান’-এর সর্বোচ্চ শো

সিয়াম-পূজা

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৯:১৯ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

জানা গেছে, ঈদের দিন থেকে রাজধানীর যমুনা ব্লকবাস্টার সিনেমাসে চারটি সিনেমাই প্রদর্শন হবে। এর মধ্যে সর্বাধিক শো দেখানো হবে ‘শান’-এর। বিষয়টি নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের সহকারী মার্কেটিং ম্যানেজার মো. মাহবুবুর রহমান।

তিনি জানান, হালের ক্রেজ অভিনেতা সিয়াম ও পূজা চেরি অভিনীত ‘শান’ সিনেমার জন্য ঈদের দিন তিনটি করে শো রয়েছে। আর গলুই ২টি, বিদ্রোহীর ১টি ও বড্ড ভালোবাসির ১টি করে শো চলবে। তবে ঈদের পরের দিন থেকে প্রতিদিন ৪টি করে শো চলবে ‘শান’-এর। একই সঙ্গে গলুইয়ের ২টি ও বিদ্রোহীর ৩টি শো চলবে।

মাহবুবুর রহমান আরও জানান, বরাবরের মতো এবারের ঈদের সবগুলো বাংলা ছবিই প্রদর্শন করছি আমরা। এবার ঈদের ছবির মধ্যে ‘শান’-এ দর্শকদের আগ্রহ বেশি থাকায় সর্বোচ্চ শো দেয়া হয়েছে সিনেমাটির।

✪ আরও পড়ুন: ‘মায়ের রান্না খাবারের জন্য পাগল আমি’

এর আগে সিনেমার পরিচালক এম রহমান গণমাধ্যমকে জানান, পুলিশি অ্যাকশন থ্রিলার গল্পের এই সিনেমাটি ৩৪টি হলে মুক্তি পাচ্ছে। দেশের সব সিনেপ্লেক্সসহ বিভাগীয় শহরের বড় বড় হলেও মুক্তি পাচ্ছে। তবে হলের সংখ্যা আরও বাড়তে পারে।

শানের গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। আর এর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এতে সিয়াম-পূজা ছাড়াও আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

সম্পর্কিত

আরও পড়ুন

×