ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

আগামী নির্বাচনে বিজয়ের শক্তি হিসেবে আ. লীগকে গড়তে হবে: কাদের

আগামী নির্বাচনে বিজয়ের শক্তি হিসেবে আ. লীগকে গড়তে হবে: কাদের

কাদের

সমকাল

প্রকাশ: ১১ জুন ২০২২ | ১০:১২ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী  ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে বিজয়ের উপযোগী শক্তি হিসেবে শেখ হাসিনার নেতৃত্বে আধুনিক, ঐক্যবদ্ধ ও সুশৃঙ্খল আওয়ামী লীগ গড়ে তুলতে হবে।

 

শনিবার (১১ জুন) দুপুরে ভোলা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন। সরকারি বাসভবন থেকে ভার্চ্যুয়ালি সম্মেলনে যুক্ত ছিলেন মন্ত্রী।  

শেখ হাসিনা ফিরে এসেছিলেন বলেই স্বৈরাচার হটিয়ে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু কন্যা এসেছিলেন বলেই দেশ-বিদেশের সব ষড়যন্ত্র মোকাবেলা করে স্বপ্নের পদ্মা সেতু নির্মাণ হয়েছে। তিনি এসেছিলেন বলেই বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে।

দুঃখ প্রকাশ করে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনো কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করেনি। অথচ দলটি বারবার ষড়যন্ত্রের শিকার হয়েছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করে ইতিহাস থেকে মুছে ফেলতে চেয়েছিল, আজ তারাই মুছে যাচ্ছে। 

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি বলেন, দল থেকে সন্ত্রাসী, চাঁদাবাজদের বের করে দিতে হবে। আওয়ামী লীগে ভালো লোকের অভাব নেই। তাই খারাপ লোকদের দলে নেয়া যাবে না।

ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ। 

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ইউছুপ হোসেন হুমায়ুন, কেন্দ্রীয় কার্যকরী সদস্য আবুল হাসনাত আবদুল্লাহ, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডক্টর শাম্মি আহমেদ, শিল্প ও বাণিজ্য সম্পাদক ছিদ্দিকুর রহমান প্রমুখ।

সম্পর্কিত

আরও পড়ুন

×