ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

সবাইকে জানিয়েই বিয়ে করব

সবাইকে জানিয়েই বিয়ে করব

ছবি: সংগৃহীত

সমকাল ডেস্ক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০২৩ | ০৬:৩৪ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী শামীম হাসান সরকার ও অহনা রহমান। শোবিজ অঙ্গনে দীর্ঘদিন ধরেই আলোচনায় এই তারকা জুটি। দুজনকে ঘিরে গুঞ্জন ছড়ায় প্রেমের সম্পর্কে রয়েছেন তারা।

যদিও শুরু থেকেই প্রেমের বিষয়টি অস্বীকার করেছেন শামীম-অহনা। আপাতত তারা খুব ভালো বন্ধু বলে জানান।

শোনা যায়, বেশ কিছুদিন আগে অহনা ও শামীমের পরিবার একসঙ্গে দেখা করেছে, সময় কাটিয়েছে। মূলত তখন থেকেই তারা বিয়ে করতে যাচ্ছেন বলে গুঞ্জন ওঠে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে শামীম বলেন, আমাদের দুজনের মধ্যে ভালো বন্ধুত্ব রয়েছে। সাক্ষাৎকারে এসব নিয়ে কিছু বলতে চাই না। এটা আমাদের ব্যক্তিগত অভিমত, সবার জানার প্রয়োজন নেই। যখন বিয়ে করব তখন সবাইকে জানিয়েই করব।

অন্যদিকে অহনার ভাষ্য, ভক্তরা আমাদের একসঙ্গে ছবিতে দেখেছে। আমরা বন্ধু, আমাদের পরিবারের মধ্যে দেখা হয়েছে। কিন্তু কোথাও কি আমরা লিখেছি, আমরা বিয়ে করতে যাচ্ছি। এটা শুধুই মানুষের কল্পনা। আমরা কেউ কখনোই কোথাও লিখিনি বা বলিনি যে বিয়ে করতে যাচ্ছি।

অভিনেত্রী আরো বলেন, আমাদের কেউ কি লিখেছে বিয়ে করতে যাচ্ছি, দোয়া করবেন। এটাও তো মনে পড়ে না। আমরা একসঙ্গে দুই পরিবার দেখা করেছি। ফ্যামিলি ফ্রেন্ডস কি হতে পারে না। শুধু এটাই, আর কিছু না।

প্রসঙ্গত, সর্বশেষ ‘পকেটমার’ নাটকে একসঙ্গে দেখা গেছে শামীম-অহনাকে। এটি নির্মাণ করেছেন মোহন আহমেদ। নাটকটিতে অভিনয়ের করে দর্শকমহলে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে এই তারকা জুটি।

আরও পড়ুন

×