ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

অর্জুনকে বিয়ের বিষয়ে পরিকল্পনার কথা জানালেন মালাইকা অরোরা

অর্জুনকে বিয়ের বিষয়ে পরিকল্পনার কথা জানালেন মালাইকা অরোরা

মালাইকা অরোরা-অর্জুন কাপুর

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২২ | ১২:৩৬ | আপডেট: ০৫ মে ২০২২ | ১২:৪১

সম্প্রতি এক সাক্ষাৎকারে বলি নায়িকা মালাইকা বলেন, তিনি এবং অর্জুন সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার চিন্তা করছেন। তারাও চান এই সম্পর্ক যেন বিয়ে পর্যন্ত গড়ায়।

অভিনেত্রী বলেন, আমরা এখন এমন পরিস্থিতিতে রয়েছি যেখানে পরবর্তী পদক্ষেপ নেয়ার সময় এসেছে। একই বিমানে রয়েছি আমরা। আমাদের চিন্তা, পরিকল্পনা সবই এক। সত্যি করেই আমরা একে অপরকে চাই। দু’জনে আমরা পরিণত। আগামীতে আমাদের অনেক কিছু দেখার আছে। আমরা একসঙ্গে ভবিষ্যৎ পছন্দ করব। তাই তো আমরা ভাবছি, কবে এই পদক্ষেপ নেয়া যায়।

মালাইকা আরও বলেন, বিয়ের ব্যাপারে অনেক মজাও করি আমরা। একইসঙ্গে এ বিষয়ে অনেক সিরিয়াসও আমরা। যেকোনো সম্পর্কেরই নিশ্চয়তা জরুরি। আর আমি খুশি যে, এ বিষয়ে আমরা দু’জনই পজিটিভ মনোভাবনা পোষণ করি। অর্জুন আমার মনোবল যোগায়। আমাদের জীবনকে আমরা ভালোবাসি।

✪ আরও পড়ুন: উচ্চ শব্দে গান বাজানোয় হাস্যরসে ব্যতিক্রমী প্রতিবাদ জানালেন মীর আফসার

এই অভিনেত্রী আরও বলেন, আমরা প্রতি দিনই রোমাঞ্চ করি। ওকে আমি সব সময় বলি, আমি ওর সঙ্গে বৃদ্ধা হতে চাই। আমরা শিগগিরই কোনো সিদ্ধান্ত নেব। আর আমি জানি, ও আমার জীবনের পুরুষ।

প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে সম্পর্কের আগে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে ছিলেন মালাইকা। ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাদের। এচাড়া তাদের একজন সন্তানও রয়েছে।

সূত্র: এনডিটিভি

আরও পড়ুন

×