ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে এমপির ঈদ উদযাপন

কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্তদের সঙ্গে এমপির ঈদ উদযাপন

তিগ্রস্তদের সঙ্গে ঈদ উদযাপন

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৩ মে ২০২২ | ০৯:৫১ | আপডেট: ১২ অক্টোবর ২০২৩ | ০৬:০৫

গত মঙ্গলবার রাতে হঠাৎ কালবৈশাখী ঝড়ে কুশদহ ইউনিয়নের পাঁচটি গ্রাম লণ্ডভণ্ড হয়ে যায়। এতে আহত হয়েছেন অর্ধশতাধিক ব্যক্তি, ক্ষতিগ্রস্ত হয় দুই সহস্রাধিক বাড়িঘর।  

গিলাঝুকি গ্রামের মোজাম্মেল হোসেন জানান, সবাইকে অবাক করে দিয়ে এমপি শিবলী সাদিক সকালেই তাদের মাঝে হাজির হন। ক্ষতিগ্রস্ত বাড়ি বাড়ি গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। 

ছাবেদগঞ্জের মতিয়ার রহমান জানান, ঝড়ে সবকিছু হারিয়ে গ্রামের কারো মধ্যেই ঈদের আনন্দ উচ্ছ্বাস ছিল না। কিন্তু তাদের সঙ্গে এমপি এসে ঈদ করায় তারা সকলেই খুশি।

সংসদ সদস্য শিবলী সাদিক জানান, প্রতিটি মুসলমানের আনন্দ উৎসবের সঙ্গে ঈদ উদযাপনের পরিকল্পনা থাকে। কিন্তু ঈদের ঠিক এক সপ্তাহ আগে কালবৈশাখী ঝড়ে কুশদহ ইউনিয়নের কুষ্টিয়াপাড়া, গিলাঝুকি, ছাবেদগঞ্জ, মাহাতাবপাড়া এবং শাল্টিপাড়ার হাজার হাজার মানুষের মাথা গোঁজার ঠাই হারিয়ে দুঃস্বপ্ন নেমে আসে।

তিনি জানান, ঘটনার পর থেকে প্রতিটি ক্ষতিগ্রস্তদের বাড়ি বাড়ি গিয়ে প্রয়োজনীয় সকল প্রকার সহযোগিতা এবং খাদ্য সহায়তা দিয়ে আসছেন। সকলেই যেন পরিবার পরিজন নিয়ে ঈদ করতে করতে পারেন সে ব্যবস্থাও করেছেন। সকলের মাঝে সাহস এবং আনন্দ দিতেই তাদের সঙ্গে ঈদ করছেন। 

আরও পড়ুন

×