ঢাকা বুধবার, ২৩ অক্টোবর ২০২৪

হিন্দু স্বামীকে রাস্তায় পিটিয়ে-কুপিয়ে হত্যা করল ‍সুলতানার পরিবার

হিন্দু স্বামীকে রাস্তায় পিটিয়ে-কুপিয়ে হত্যা করল ‍সুলতানার পরিবার

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২২ | ১৪:৫২ | আপডেট: ০৫ মে ২০২২ | ১৪:৫৬

নিহত যুবকের নাম বি নাগরাজু। তিনি ভারতের হায়দরাবাদের বাসিন্দা। ২৫ বছর বয়সী এই যুবককে তার মুসলিম স্ত্রী সৈয়দ আসরিন সুলতানার ভাই এবং আত্মীয়স্বজনরা হত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ। খবর এনডিটিভির।

আরও পড়ুন: পুতিনের ঘনিষ্ঠ কর্মকর্তাদের সঙ্গে হামাস নেতাদের বৈঠক, উদ্বেগে ইসরায়েল

ছোটবেলা থেকেই প্রেম ছিল নাগারাজু ও সুলতানার। তিন মাস আগে পরিবারের অমতে নাগরাজুকে বিয়ে করেন সুলতানা।

বুধবার রাত পৌনে ৮টার দিকে এই দম্পতি তাদের বাইকে করে বাড়ি থেকে বের হওয়ার সময় দুজন লোক তাদের থামিয়ে নাগরাজুকে টেনে নিয়ে যায় এবং লোহার রড ও ছুরি দিয়ে তার ওপর হামলা চালায়। সিকিউরিটি ফুটেজে দেখা গেছে, ঘটনাস্থলে দ্রুত মানুষ জড়ো হয়। কিন্তু কেউই তাদের সাহায্যে এগিয়ে আসেনি। উল্টো অনেকে মোবাইলে পুরো ঘটনার দৃশ্য ধারণ করে।

আরও পড়ুন: ওড়ার ৪০ মিনিট পর জানা গেল ট্রেনিং শেষ হয়নি পাইলটের, অতঃপর...

ভিডিওতে দেখা যায়, কিছুক্ষণের মধ্যেই মৃত্যুর কোলে ঢলে পড়েন নাগরাজু। আর সাহায্যের জন্য চিৎকার করতে থাকেন সুলতানা। একটি ভিডিওতে দেখা যায়, হামলাকারীদের ঠেকানোর চেষ্টা করছেন সুলতানা। এরপর প্রত্যক্ষদর্শীরা হামলাকারীর দিকে ছুটে এসে তাকে আঘাত করে এবং তাকে ধাওয়া করে। পরে হামলাকারীকে তার ভাই বলে শনাক্ত করেন সুলতানা।

মাত্র কয়েক মুহূর্তের মধ্যেই সব কিছু ঘটে যায়। ব্যস্ত সড়কে সবার সামনেই মারা যায় নাগরাজু। কিন্তু কেউই তাকে বাঁচাতে পারেনি।

আরও পড়ুন: ইসরায়েলি প্রধানমন্ত্রীকে ফোন করে রাশিয়ার ওপর ক্ষোভ ঝাড়লেন জেলেনস্কি

সুলতানা বলেন, তারা আমার স্বামীকে রাস্তার মাঝখানে হত্যা করেছে। পাঁচজন লোক আক্রমণ করেছে। আমার ভাই এবং অন্যরা। আমাদের সাহায্য করার জন্য কেউ ছিল না। আমি সবাইকে অনুরোধ করেছিলাম। তারা তাকে আমার চোখের সামনে হত্যা করেছে।

জানা গেছে, বিয়ের পর নিজের নামও পরিবর্তন করেন সুলতানা। তার নতুন নাম হয় পল্লবী। বিয়ের পর সুলতানার পরিবার নাগরাজুকে হুমকিও দিয়েছিল। এমনকি এ ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান নাগরাজের বোন রামাদেবী।

আরও পড়ুন: ২৪০০ মন্দিরের মধ্যে লাউডস্পিকার ব্যবহারে অনুমতি পেয়েছে মাত্র ২৪টি

আরও পড়ুন

×