ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

আচমকা হামলায় গুরুতর আহত কিলি পল

আচমকা হামলায় গুরুতর আহত কিলি পল

কিলি পল

সমকাল ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২২ | ০৪:২৯ | আপডেট: ০১ মে ২০২২ | ০৪:৩৪

তিনি অভিযোগ করেন, অজ্ঞাতপরিচয়ের কয়েকজন ব্যক্তি ছুরি ও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে তাকে। পরে আত্মরক্ষা করে কোনরকমে জীবন বাঁচিয়েছেন তিনি।

কিলি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের ছবির সঙ্গে গোটা ঘটনাটি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'আমার উপর আচমকা ৫ জন হামলা চালায়। দুর্বৃত্তরা আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাত করে। আমার ডান হাতে পায়ে ৫টি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছি। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে গেছে। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি। আমার জন্যে দোয়া করবেন। এ ঘটনা ভীতিকর ছিল।'

তার উপর হামলার খবর পেয়ে মনখারাপ অনুরাগীদের। সকলের প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে যান কিলি। 

কোনও না কোনও ভারতীয় গানে ঠোঁট মিলিয়ে প্রায় প্রতি সপ্তাহেই নেটদুনিয়ার চর্চার শীর্ষে উঠে আসে তানজানিয়ার কিলি ও তার বোন নিমা। কখনও হিন্দি ছবির গান কিংবা সংলাপে তো কখনও নাচ সকলের করে নজর কেড়েছেন তারা।

ভারতীয় মিউজিক এবং হিন্দি ছবির গানকে কিলি যেভাবে বিশ্ব দরবারে জনপ্রিয় করে তুলেছেন, তার জন্যই তাকে কুর্নিশ জানিয়েছেন ভারতীয় হাই কমিশন (Indian High Commission)। ফেব্রুয়ারি মাসের শেষদিকে তানজানিয়ায় ভারতীয় হাই কমিশনে পৌঁছে কিলি বিশেষ সম্মান গ্রহণ করেন। আদ্যন্ত নিজস্ব সংস্কৃতি, আদবকায়দা মেনে সেইমতো পোশাক পরেই তিনি সম্মান নিতে এসেছিলেন।

এছাড়াও সম্প্রতি 'মন কি বাত' অনুষ্ঠানে ভারতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তানজানিয়ার সোশাল মিডিয়া তারকা এর দুই ভাইবোনের প্রশংসা করেছেন। ২৬ বছরের কিলি এবং ২৩ বছরের নিমা তানজানিয়ার পূর্ব পাওয়ানি অঞ্চলের বাসিন্দা। তারা পেশায় গবাদি পশুপালক। তানজানিয়ার রাজধানী দোডোমাতে স্কুলে পড়ার সময় থেকেই হিন্দি সিনেমার অনুরাগী কিলি পল।

আরও পড়ুন

×