ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

রূপ আর শরীর দিয়ে বিচার করবেন না, আরও কিছু দেখানোর আছে: জারিন খান

রূপ আর শরীর দিয়ে বিচার করবেন না, আরও কিছু দেখানোর আছে: জারিন খান

জারিন খান

সমকাল ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ১১:০৩ | আপডেট: ০২ মে ২০২২ | ১১:০৭

সোমবার (২ মে) ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে এ তথ্য। সেখানে জানা যায়- জারিন খান বলেছেন, আমি এখন পর্যন্ত যেসব ওয়েবে কাজের প্রস্তাব পেয়েছি তা এমন ছিল, যেখানে আমাকে দেখতে সুন্দর হতে হবে।

কিন্তু এই অভিনেত্রীর কথা, আমি এমন চরিত্রে কাজ করতে চাই না। ইতোমধ্যে মানুষ তা দেখেছে। আমার মুখ এবং শরীরের থেকেও সুন্দর কিছু রয়েছে যা দর্শকরা দেখুক।

জারিন খান বলেন, আশা করি অন্তত একবার আমার সম্ভাবনাকে ব্যবহার করার সুযোগ দেবে। আগে যেসব কাজ করেছি তার ভিত্তিতে বিচার করবেন না আমাকে। ওয়েব আসার সঙ্গে সঙ্গে আমি সঠিক ভূমিকা পাওয়ার জন্য অপেক্ষা করছি, যা আমার সঙ্গে ন্যায় হতে পারে। এছাড়া ওয়েব সম্পর্কে আমি খুশি এবং এখানে উল্লেখযোগ্য কিছু করতে চাইছি। তবে এমন কিছু নয়, যা আমাকে সুন্দর দেখাচ্ছে এবং কাজের কিছু হচ্ছে না।

✪ আরও পড়ুন: ঈদের আগে স্বামী ও নানাকে নিয়ে কোথায় যাচ্ছেন পরীমণি?

২০১০ সালে ‘বীর’ সিনেমায় অভিনয় করেও কিছুটা জনপ্রিয়তা পেয়েছিলেন এই অভিনেত্রী। তার ভাষ্যমতে, তিনি এখন সেভাবে সুযোগ পাচ্ছেন না। বলিউড বিশ্বাস রাখছে না তার ওপর। তাকে মানুষ কেবল রূপের পসরা সাজিয়ে পর্দায় পুতুলের মতো বসে থাকতে দেখেছেন। তবে তার অভিনয় ক্ষমতা দেখেনি কেউ। তাই তো তিনি রূপ আর শরীরের থেকেও বেশি কিছু দেখাতে চান। আর তা এখন প্রমাণের সময় এসেছে বলে জানান জারিন খান।

সম্পর্কিত

আরও পড়ুন

×