ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ঈদে বেড়াতে এসে মেঘনায় নিখোঁজ কিশোর

ঈদে বেড়াতে এসে মেঘনায় নিখোঁজ কিশোর

ছবি সংগৃহীত

সারাদেশ ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ১৫:১৭ | আপডেট: ০২ মে ২০২২ | ১৫:১৯

সদর উপজেলার ২ নং পূর্ব ইলিশা ইউনিয়নের কালুপুর গ্রামের রহিজল সর্দারের ছেলে আকাশ। ঢাকা কামরাঙ্গীর চর এলাকায় পরিবারের সঙ্গে অস্থায়ীভাবে বসবাস করে সে। সেখানে একটি জুতার কারখানার শ্রমিক হিসেবে কর্মরত ছিল।

রাজাপুর ইউনিয়নের রামদাসপুর ১ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য মো. দুলাল সাজী এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ঈদ করতে গত শনিবার (৩০ এপ্রিল) কারখানার মালিক মো. কাশেমের সঙ্গে গ্রামের বাড়ি রামদাসপুরে আসে আকাশ। আজ দুপুর আড়াইটার দিকে মালিকের ভাগ্নে মো. সুজনের সঙ্গে মেঘনা নদীতে গোসল করতে যায় সে। 

তিনি বলেন, কিন্তু আকাশ সাঁতার জানতো না। গোসলের একপর্যায়ে হঠাৎ নদীর মাঝপথে চলে যায় সে। তাৎক্ষণিক উদ্ধার করতে সুজন তাকে জড়িয়ে ধরে নদীর তীরে নিয়ে আসার চেষ্টা করে ব্যর্থ হয়। পরে বিষয়টি সে মামা কাশেমকে জানায়। এরপর উনি বিষয়টি ওয়ার্ড ইউপি সদস্যকে অবগত করেন। তাৎক্ষণিকভাবে ইউপি সদস্য ঘটনাটি ইলিশা নৌ-থানা ও ভোলা সদর মডেল থানায় জানান।

ইলিশা নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল জানান, নিখোঁজ আকাশকে উদ্ধারে কোস্টগার্ড দক্ষিণ জোনের, ইলিশা নৌ-পুলিশের এবংডুবুরিদের একটি টিম চেষ্টা চালাচ্ছে। নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার অভিযান পরিচালনা করতে  হিমশিম খেতে হচ্ছে।

সম্পর্কিত

আরও পড়ুন

×