ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

শ্রেণিকক্ষেই দুই শিক্ষার্থীর কাপড় খুলে অজ্ঞাত ব্যক্তির ভয়াবহ অশালীন আচরণ

শ্রেণিকক্ষেই দুই শিক্ষার্থীর কাপড় খুলে অজ্ঞাত ব্যক্তির ভয়াবহ অশালীন আচরণ

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২২ | ০৫:৫১ | আপডেট: ৩০ এপ্রিল ২০২২ | ১৭:৫৯

ভারতীয় দৈনিক সিয়াসত ডেইলির খবর অনুযায়ী, ঘটনা ভারতের রাজধানী দিল্লির। স্থানীয় মিউনিসিপ্যাল করপোরশেন পরিচালিত স্কুলে ৮ বছর বয়সী দুই শিশু শিক্ষার্থীর সঙ্গে এ ঘটনা ঘটে। 

বুধবার ঘটনার বিবরণে দিল্লি কমিশন ফর উইমেন-এর প্রধান স্বাতি মালিওয়াল বলেন, ক্লাসের ভিতরে বসে থাকা দুই ছাত্রীকে অজ্ঞাত ব্যক্তি শ্লীলতাহানি করেছে। ওই ব্যক্তি ক্লাসে ঢুকে মেয়েদের কাপড় খুলে দেয়। তারপর সে নিজের জামাকাপড় খুলে ফেলে ক্লাসের সামনে প্রস্রাব করে। ভজনপুরা এলাকার ওই স্কুলটি দিল্লি মিউনিসিপ্যাল করপোরশেন পরিচালনা করে।

এ ঘটনায় পূর্ব দিল্লির মিউনিসিপ্যাল করপোরেশনের কমিশনারকে তলব করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার এবং তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার জন্য পুলিশকে নোটিস দেয়া হয়েছে।

মালিওয়াল বলেন, আমরা পূর্ব দিল্লি মিউনিসিপ্যাল করপোরেশনের কমিশনারকে আমাদের সামনে উপস্থিত হতে এবং একজন অজানা ব্যক্তি কীভাবে স্কুলে প্রবেশ করতে পারে সেই প্রশ্নের উত্তর দেয়ার জন্য তলব করেছি। যে সিসিটিভিগুলো ইনস্টল করা হয়েছিল তার কী হয়েছে?

তিনি আরও অভিযোগ করেন, স্কুল প্রশাসন ঘটনাটি আড়াল করার চেষ্টা করে। মেয়ে দুটিকে তারা বিষয়টি ভুলে যেতেও বলেছে।

মালিওয়ারের ভাষ্যমতে, ‘মেয়েরা যখন শিক্ষক ও অধ্যক্ষকে ঘটনাটি সম্পর্কে অবহিত করেছিল, তখন তারা এটি আড়াল করার চেষ্টা করেছিল এবং মেয়েদের এটি ভুলে যেতে বলেছিল। ভারতীয় পকসো আইনের অধীনে পুলিশের কাছে অপরাধ গোপনের চেষ্টা করার অভিযোগে স্কুলের অধ্যক্ষ এবং শ্রেণি শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত।

এদিকে এ ঘটনায় একটি এফআইআর নথিভুক্ত করা হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

আরও পড়ুন

×