ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

টয়লেট থেকে মুশফিকের অনুশীলন কাভার করলেন সাংবাদিকরা (ভিডিও)

টয়লেট থেকে মুশফিকের অনুশীলন কাভার করলেন সাংবাদিকরা (ভিডিও)

সংগৃহিত

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৭ মে ২০২২ | ১০:৩২ | আপডেট: ১২ অক্টোবর ২০২৩ | ০৭:০৫

শনিবার (৭ মে) সকাল ১০টা। অনুশীলন করতে হোম অব ক্রিকেটে ছুটে এলেন মুশফিকুর রহিম। অন্য যে কারো চেয়ে তিনি ভীষণ সিরিয়াস। শ্রীলঙ্কা সিরিজ সামনে রেখে ব্যক্তিগত অনুশীলনে মনোযোগী মিস্টার ডিপেন্ডেবল। এই পর্যন্ত সব ঠিকঠাক।

আরও পড়ুন: আবারও সভাপতি পদে লড়বেন ইনফান্তিনো, এএফসির সমর্থন

তবে মুশফিকের অনুশীলন কাভার করতে গিয়ে বাধার মুখে গণমাধ্যম। ঈদের ছুটি শেষে দাপ্তরিক কার্যক্রম শুরু হলেও এখনও সাংবাদিক প্রবেশের অনুমতি নেই। ইনডোর গেটে দায়িত্বরত কর্মীদের কোনোভাবেই রাজি করানো সম্ভব হয়নি। উল্টো ঝুলিয়ে দেয়া হয় তালা। তাই ভিন্ন পথ অনুসরণ।

মুশফিকের অনুশীলনে ছবি নেয়ার জন্য সাংবাদিকদের ঠিকানা হয় পাশের ভবনের ওয়াশরুমে। বিসিবির সঙ্গে যোগাযোগ করা হলে ইয়েস, নো কোন কিছুই জানায়নি। সাংবাদিকরা নাকি বিসিবির স্টেকহোল্ডার। আর সেই স্টেকহোল্ডার এখন ওয়াশরুমে।

অথচ এতদিন ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের ছবি নেয়ার ক্ষেত্রে ছিলো না কোন বিধিনিষেধ। সেটা সাকিব হোক কিংবা সৌম্য সরকার। তবে কেন হুট করে এমন কঠোর অবস্থান। 

জানা গেছে ঈদের আগের ঘটনা। ছুটির দিনে ক্রিকেট বোর্ডে গণমাধ্যম কর্মী প্রবেশ করলে অভিযোগ জানায় পিচ কিউরেটর গামিনি। পরবর্তীতে সরিয়ে দেয়া হয় গেটে অবস্থানরত সেই নিরাপত্তারক্ষীকে। 

বাজে ফর্ম থেকে মুক্তি পেতে নেটে ঘন্টাখানেক অনুশীলন করেন মুশফিকুর রহিম। এই সময় তার নজরদারিতে ছিলেন কোচ নাজমুল আবেদীন ফাহিম। উইকেটের চারপাশ থেকে দেখেছেন মিস্টার ডিপেন্ডেবলের ব্যাটিং। শটগুলো নিজেই ক্যামেরায় ধারণ করেন। পরবর্তীতে হয় উন্নতির আলোচনা। 

ঈদের পর সবার আগে মুশফিকের অনুশীলন। শিরোনাম হতে পারতো এমনই। কিন্ত...  

আরও পড়ুন

×