ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

দেশের সবচেয়ে বড় আশ্রয়ণ প্রকল্পের শ্রমিকদের খাওয়ালেন প্রধানমন্ত্রী

দেশের সবচেয়ে বড় আশ্রয়ণ প্রকল্পের শ্রমিকদের খাওয়ালেন প্রধানমন্ত্রী

ছবি সংগৃহীত

সারাদেশ ডেস্ক

প্রকাশ: ০৪ মে ২০২২ | ০২:৩৫ | আপডেট: ০৪ মে ২০২২ | ০৪:৫৩

গতকাল মঙ্গলবার (৩ মে) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সহযোগিতায় এবং কসবা উপজেলা প্রশাসনের আয়োজনে প্রকল্পের ৩০০ শ্রমিকের জন্য চিকেন রোস্ট, খাসির মাংস, পোলাও, মাছ, ডাল সবজিসহ উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। 

এ উপলক্ষে প্রকল্প চত্বরে আয়োজিত ঈদ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা প্রশাসক (ডিসি) মো. শাহগীর আলম, কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলম, কসবা পৌরসভার মেয়র এম.জি হাক্কানী, কসবা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি প্রমুখ। 

পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়া একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

প্রসঙ্গত, কুমিল্লা-সিলেট মহাসড়কের পাশে খাড়েরা ইউনিয়নের মনকশাই মৌজায় চলছে দেশের সবচেয়ে বড় আশ্রয়ণ প্রকল্প-২ এর নির্মাণকাজ। ১২.৩৫ একর সরকারি খাস জায়গায় ৪০৩টি ঘরের নির্মাণকাজ চলছে। উত্তরবঙ্গের ৩০০ শ্রমিক প্রকল্পের কাজ দ্রুত শেষ করতে দিন-রাত কাজ চালিয়ে যাচ্ছেন। 

সম্প্রতি সিনিয়র সচিব তফাজ্জল হোসেন মিয়া প্রকল্প পরিদর্শনে এসে শ্রমিকদের ঘরে না ফেরার বিষয়টি জানতে পারেন। পরে তিনি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন। পরিপ্রেক্ষিতে ঈদ আনন্দ ভাগ করে নিতে শ্রমিকদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করেন সরকার প্রধান।

সম্পর্কিত

আরও পড়ুন

×