ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বিনামূল্যে ঝালমুড়ি না পেয়ে ব্যবসায়ীকে যেভাবে খুন করলেন গ্রাহক

বিনামূল্যে ঝালমুড়ি না পেয়ে ব্যবসায়ীকে যেভাবে খুন করলেন গ্রাহক

ফাইল ছবি

সমকাল ডেস্ক

প্রকাশ: ০৬ মে ২০২২ | ০৫:৪৬ | আপডেট: ০৬ মে ২০২২ | ০৬:০৬

জানা গেছে, এক গ্রাহক বিনামূল্যে ঝালমুড়ি খেতে চেয়েছিলেন। তবে ঝালমুড়ি ব্যবসায়ী বিনামূল্যে দিতে অস্বীকার করায় তাদের মধ্যে বচসা হয়। একপর্যায়ে আচমকা ওই গ্রাহক রাস্তা থেকে পাথর তুলে ব্যবসায়ীর মাথা লক্ষ্য করে ছুড়ে মারেন। পাথরের আঘাতে গুরুতর জখম হয়ে মৃত্যু হয় ব্যবসায়ীর।

অভিযুক্ত গ্রাহকের নাম অজয় কুমার। তিনি গুজরাতের রাজকোটের বাসিন্দা। খুনের অভিযোগে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আরও মৃত ব্যবসায়ীর নাম রমেশ রাম। তিনি বিহারের বাসিন্দা।

দেশটির পুলিশ বলছে, স্ত্রী সুমিত্রাদেবীকে নিয়ে সোমবার বিকেলে সাইকেলে করে বাড়ি ফিরছিলেন। সেক্টর ৫০-তে একটি স্কুলের কাছে পৌঁছনোর পর রমেশ স্ত্রীকে বলেন একা বাড়ি চলে যেতে। পরে রমেশের কাছে যান অজয়। তাঁকে বিনামূল্যে ঝালমুড়ি দিতে বলেন। কিন্তু রমেশ তা দিতে অস্বীকার করেন। এ নিয়ে রমেশের সঙ্গে তর্কাতর্কি করতে থাকেন অজয়। অভিযোগ, এর পর রমেশ যখন ফের বাড়ির উদ্দেশে রওনা হন, তখন পাথর ছুড়ে মারেন অজয়। মাথায় পাথরের আঘাতে সাইকেল থেকে রাস্তায় পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন রমেশ। রক্তাক্ত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

সূত্র: আনন্দবাজার। 

আরও পড়ুন

×