ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

ইন্ডাস্ট্রিতে আসার কারণ জানালেন জিৎ

ইন্ডাস্ট্রিতে আসার কারণ জানালেন জিৎ

জিৎ

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২ মে ২০২২ | ০৭:০৭ | আপডেট: ০২ মে ২০২২ | ০৭:১২

সম্প্রতি এই অভিনেতার কাছে টালিগঞ্জ পাড়ায় তিনি বন্ধুহীন কিংবা স্টুডিও পাড়ায় কাজ ছাড়া কারো সঙ্গে কোনো সম্পর্ক রয়েছে কিনা জানতে চাইলে এসব কথা বলেন তিনি।

জিৎ-এর ক্যারিয়ার শুরু হয় মডেলিং দিয়ে। তারপর ধীরে ধীরে টেলিভিশন সিরিয়ালে কাজের সুযোগ হয়। এরপর তো ইন্ডাস্ট্রিতে এসেই হিট সিনেমা উপহার দিলেন। ফলশ্রুতিতে ভক্তরা উন্মাদনা শুরু করেন ‘সাথী’ সিনেমার এই নায়ককে ঘিরে।

এদিকে টালি ইন্ডাস্ট্রির এই সুপারস্টারকে ফিল্মি পার্টি বা আড্ডায় খুব কমই দেখা যায়। তবে কোয়েল মল্লিকের মতো কোনো অভিনেত্রীর সঙ্গে যে তার বন্ধুত্ব নেই, বিষয়টি তাও নয়। তারপরও নিজেকে একটু আড়ালে রাখেন জিৎ।

এ বিষয়ে তিনি জানান, একদমই বন্ধুত্বের বিরোধী নন তিনি। কেউ যদি তাকে বন্ধু মনে করেন বা তার দিকে বন্ধুত্বের হাত বাড়ান তাহলে কখনো সেই হাত সরিয়ে দেন না তিনি। আর সেই বন্ধুত্বকে চিরকাল লালন করেন তিনি।

আরও পড়ুন: ‘মায়ের রান্না খাবারের জন্য পাগল আমি’

‘বাদশা-দ্য ডন’ সিনেমার নায়ক আরও জানান, এখনও স্কুল এবং কলেজের বন্ধুদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ হয়। তাদের সঙ্গে আড্ডাও দেন তিনি।

জিৎ আরও জানান, তার জীবনে বন্ধুর অভাব নেই। কেননা, এক সময় এই নায়ক ক্যারমের ডাবলসে বেঙ্গল চ্যাম্পিয়ন ছিলেন। এই খেলাকে কেন্দ্র করে একটি দলও তৈরি হয়েছিল তাদের। তবে এখন আর সেই খেলা হয়ে ওঠে না। কিন্তু দলের সদস্যদের সঙ্গে সময় কাটান তিনি।

সম্পর্কিত

আরও পড়ুন

×