ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

বলিউড ছাড়ার জন্য যে কারণে শ্বশুরবাড়িকে দায়ী করলেন অভিনেত্রী

বলিউড ছাড়ার জন্য যে কারণে শ্বশুরবাড়িকে দায়ী করলেন অভিনেত্রী

ভাগ্যশ্রী

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২২ | ১৩:২২ | আপডেট: ০১ মে ২০২২ | ১৩:২৫

রোববার (১ মে) ভারতীয় সংবাদমাধ্যমের খবর থেকে জানা যায়, বলিউড ছাড়ার পেছনে তার স্বামী হিমালয় ফরমান নয়, শ্বশুরবাড়ির সবাইকে দায়ী করেছেন ভাগ্যশ্রী।

শুরু থেকেই জানা যায়, ভাগ্যশ্রী অন্য অভিনেতাদের সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করার ওপর ভয়ানক আপত্তি ছিল তার স্বামীর। প্রযোজক হিমালয় ফরমান জানান, কেবল তার সঙ্গে সিনেমা করতে পারবেন এই অভিনেত্রী। কিন্তু সেই কয়েকটি সিনেমা একদমই মুখ থুবড়ে পড়ে বক্স অফিসে।

ক্যারিয়ার নষ্ট হওয়ার জন্য শ্বশুরবাড়ির সদস্যদের কেন দায়ী করলেন- এই প্রশ্নে জানিয়েছেন, শ্বশুরবাড়ির কেউই বুঝতে চাইতেন না তার পেশাকে।

আরও পড়ুন: নিজের দায়বদ্ধতা থেকে শ্রমিকদের নিয়ে গান করেছি: মনির খান

ভাগ্যশ্রীর ভাষ্যমতে, বাড়ির বাইরে বলিউডে আমার একটা জীবন আছে, যা কেউই মানতে বা গুরুত্ব দিতে চাইতেন না। অথচ, যখন বাড়িতে পা রাখতাম তখন গৃহবধূর সব দায়িত্বপালনে লেগে পড়তে হতো। এই দু’দিক সামাল দেয়া কঠিন হয়ে পড়েছিল।

এই অভিনেত্রী অনেক বছর পর বেশি বয়সে ছোটপর্দায় ফিরেছেন। সেখানে নিয়মিত মুখ তিনি। পাশাপাশি বড় পর্দাতেও অল্প করে কাজ করছেন। অল্প বয়সে যে তার উজ্জ্বল ক্যারিয়ার হতে পারতো তা নষ্ট হওয়ার আক্ষেপ এখনো যায়নি। তবে মায়ের দেখাদেখি ছেলে অভিমন্যু মেয়ে অবন্তিকা দু’জনই অভিনয়কেই বেছে নিয়েছেন।

আরও পড়ুন

×